বাউফলের সূর্য্যমনি ইউনিয়নে নৌকার মিছিল Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাউফলের সূর্য্যমনি ইউনিয়নে নৌকার মিছিল

বাউফলের সূর্য্যমনি ইউনিয়নে নৌকার মিছিল




বাউফল প্রতিনিধি ॥
পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্য্যমনি ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা নৌকার মিছিল করেছেন। শুক্রবার (৭সেপ্টেম্বর) সূর্য্যমনি ইউনিয়নের নুরাইনপুর বাজারস্থ আওয়ামীলীগ-এর দলীয় কার্যালয় থেকে একটি মিছিল বের করেন। মিছিলটি নুরাইনপুর বাজার প্রদক্ষিণ করে দলীয় কর্যালয় এসে সংক্ষিপ্ত সভায় মিলিত হয়। এসময় নেতা কর্মীরা নৌকা ও বর্তমান চীফ হুইপ আ.স.ম ফিরোজ এর পক্ষে বিভিন্ন সেøাগান দেয়।

মিছিল ও সংক্ষিপ্ত সভায় উপস্থিত ছিলেন, সূর্য্যমনি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সূর্য্যমনি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: আনোয়ার হোসেন বাচ্চু। এসময় আরো উপস্থিত ছিলেন, বাউফল উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো: হারুন আর রশিদ খাঁন। বাউফল উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি , সূর্য্যমনি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো: আমিরুল ইসলাম লিটন(লিটু), সূর্য্যমনি ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী ইউনুচ আহম্মেদ, সূর্য্যমনি ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মোশারেফ মাস্টার , ইউনিয়ন যুবলীগ সভাপতি মো: মিজানুর রহমান প্রমুখ। সভায় বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নৌকার বিজায় নিশ্চিত করতে নৌকার পক্ষে সকলকে ঐক্যবধ্য থাকার জন্য নির্দেশ দেন। তারা বলেন, বাউফলের গণমানুষের নেতা চীফ হুইপ আলহাজ্ব আ.স.ম ফিরোজ (এমপি) এর নেতৃত্বে জামাত- শিবির বিএনপির সকল দেশ বিরোধী ষড়যন্ত্র কঠোর হস্তে মোকাবেলা করবেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD