লকডাউনে কলাপাড়ায় সাপ্তাহিক হাটে মানুষের ভীড় Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




লকডাউনে কলাপাড়ায় সাপ্তাহিক হাটে মানুষের ভীড়

লকডাউনে কলাপাড়ায় সাপ্তাহিক হাটে মানুষের ভীড়

লকডাউনে কলাপাড়ায় সাপ্তাহিক হাটে মানুষের ভীড়




তানজিল জামান জয়,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি॥ লকডাউনের মধ্যে পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরে মঙ্গলবার বসেছে সাপ্তাহিক হাট। হাটে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ট্রলার ও গাড়িযোগে কয়েক হাজার মানুষ ভীড় করে পণ্য ক্রয় বিক্রয় করতে। লকডাউনে জনসমাগমে সরকারি নিষেধাজ্ঞা থাকলেও এ বাজার নিয়ন্ত্রনে প্রশাসন বেলা সাড়ে ১১টা পর্যন্ত কোন পদক্ষেপ নেয়নি।

 

বাজার ঘুরে দেখা যায় শহরের অন্তত দশটি পয়েন্টে সাপ্তাহিক হাট উপলক্ষে অস্থায়ী দোকান বসেছে। এসব দোকানে পন্য ক্রয় বিক্রয়ে মানা হচ্ছে না কোন স্বাস্থ্য বিধি। এ কারনে সড়কের প্রধান সড়কে কিছুক্ষন পরপরই দেখা দেয় যানজট। এ জট নিয়ন্ত্রন ও স্বাস্থবিধি মানাতে প্রশাসনের কোন কার্যক্রম দেখা যায়নি লকডাউনের দ্বিতীয় দিনে।

 

কলাপাড়া স্বাস্থ্যবিভাগের হিসাব অনুযায়ী সোমবারও পৌর শহরে গত ২৪ ঘন্টায় দুইজন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় ২১৯ জন করোনায় আক্রান্ত হয়েছে। আর মারা গেছে ৮ জন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD