ভান্ডারিয়া মাদক ব্যবসায়ীদের তান্ডাব, আহত-৪ Latest Update News of Bangladesh

শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




ভান্ডারিয়া মাদক ব্যবসায়ীদের তান্ডাব, আহত-৪

ভান্ডারিয়া মাদক ব্যবসায়ীদের তান্ডাব, আহত-৪




স্টাফ রিপোর্টার ॥ তুুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভান্ডারিয়া উত্তর শিয়ালকাঠি গ্রামে একই পরিবারের ৪ জনকে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। আহতদেরকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সূত্রে জানা গেছে, ঐ গ্রামের বাসিন্দা হানিফ হাওলাদার (৫০) ও তার ছেলে পারভেস (১৬) বাড়ির রাস্তা দিয়ে থ্রি হুলার ( টলি ) গাড়িতে করে ১২ডিসেম্বর (বুধবার) বেলা ২ টায় বাসায় কাঠ আনার সময় বাধা প্রধান করে প্রতিবেশি ছালাম। এ নিয়ে দু জনের মধ্যে বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে সালাম হাওলাদারের নেতৃত্বে তার ছেলে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সাইদুল হাওলাদার ও তার ব্যবসার পার্টনার মঞ্জু হাওলাদার এবং রাকিব হাসান সহ আরো অজ্ঞাত ৮/ ১০ জন মিলে তাদের উপর ধারালো অস্ত্র রামদা, চাকু, দা দিয়ে এলোপাথারি কোপায়।

হানিফ ও পারভেজের ডাক চিৎকার শুনে স্ত্রী বিউটি বেগম ও তার ছেলে সুজন হাওলাদার ঘটনা স্থলে আহতকে উদ্ধার করতে ছুটে গেলে তাদেরও এলোপাথারী কুপিয়ে আহত করে । এ হামলা ঘটনায় ৪ জনি গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদেরকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক হানিফ হাওলাদার, বিউটি বেগম, ও পারভেজের অবস্থা আশংকা জনক হওয়ায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় ভান্ডারিয়া থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান আহতের পরিবার। সূত্র জানায়, পূর্বে সাইদুল ও মঞ্জ ইয়াবাসহ থানা পুলিশের হাতে আটক হয়। এদের অত্যাচারে এলাকা বাসি অতিষ্ট।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares