তফসিলের পর নিরাপত্তা নিয়ে ইসি-ডিএমপি’র বৈঠক Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




তফসিলের পর নিরাপত্তা নিয়ে ইসি-ডিএমপি’র বৈঠক

তফসিলের পর নিরাপত্তা নিয়ে ইসি-ডিএমপি’র বৈঠক

তফসিলের পর নিরাপত্তা নিয়ে ইসি-ডিএমপি’র বৈঠক-rtvonline




অনলাইন ডেস্ক:জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন ভবন, সিইসি, নির্বাচন কমিশনারদের নিরাপত্তা ও তফসিল পরবর্তী পেট্রোপলিটন এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সঙ্গে বৈঠক করেছে নির্বাচন কমিশন (ইসি)।

আগারগাঁওস্থ নির্বাচন ভবনে শনিবার বেলা সোয়া ১১টায় সিইসির সঙ্গে বৈঠকে বসে ডিএমপির প্রতিনিধি দল।

জানা গেছে, তফসিল ঘোষণা পরবর্তী সময়ে নির্বাচন ভবন ও কমিশনের নিরাপত্তা নিশ্চিত করতে ডিএমপি কমিশনারকে সিইসি নির্দেশনা দিয়েছেন। এছাড়াও সামগ্রিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়েও বৈঠকে আলোচনা হয়েছে।

বৈঠক শেষে নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন ভবন, সিইসি, নির্বাচন কমিশনারদের নিরাপত্তা ও তফসিল পরবর্তী পেট্রোপলিটন এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কথা বলতে এসেছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) কেএম নূরুল হুদার সঙ্গে বৈঠকে ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়ার নেতৃত্বে সাত সদস্যের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD