হিজলায় মৎস্যজীবিদের মাঝে বিকল্প আয়বর্ধনমূলক উপকরণ বিতরণ Latest Update News of Bangladesh

সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




হিজলায় মৎস্যজীবিদের মাঝে বিকল্প আয়বর্ধনমূলক উপকরণ বিতরণ

হিজলায় মৎস্যজীবিদের মাঝে বিকল্প আয়বর্ধনমূলক উপকরণ বিতরণ




হিজলা প্রতিনিধি: ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প এবং দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্প (২০২৩-২০২৪) আর্থিক সালের আওতায় বরিশালের হিজলা উপজেলার নিবন্ধিত সুফলভোগী জেলেদের মাঝে বিকল্প আয়বর্ধনমূলক(বকনা বাছুর, ছাগল ও বৈধ জাল) উপকরণ সহায়তা বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড.শাম্মী আহমেদ।

হিজলা উপজেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা মৎস্য অফিসারের কার্যালয়ের আয়োজনে ১৩ জুন বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে সহকারী কমিশনার(ভূমি) ইয়াসীন সাদেক এর সভাপতিত্বে উপকরণ সহায়তা বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেছেন উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোহাম্মদ আলম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলতাফ মাহমুদ দিপু, ভাইস চেয়ারম্যান সাইদুল ইসলাম মাহিম, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ সেলিনা ইসলাম তুহিন। উপজেলার নিবন্ধিত সুফলভোগীদের মধ্যে ১টি করে গরু পেয়েছেন ৭২ জন, ১ জোড়া করে ছাগল পেয়েছেন ২০ জন এবং বৈধ জাল পেয়েছেন ৪০ জন মৎস্যজীবি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD