ভোটাদের বিশ্বাস, উন্নয়নের আরেক নাম খায়রুল মামুন শাহীন Latest Update News of Bangladesh

রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৯:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোটাদের বিশ্বাস, উন্নয়নের আরেক নাম খায়রুল মামুন শাহীন

ভোটাদের বিশ্বাস, উন্নয়নের আরেক নাম খায়রুল মামুন শাহীন




স্টাফ রিপোর্টার: আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে সর্বস্থরের ভোটারদের সমর্থন নিয়ে এগিয়ে আছেন সাবেক চেয়ারম্যান শামসুদ্দিন আহম্মেদের পুত্র ৩০ নং ওয়ার্ডের ট্রাক্টর মার্কার কাউন্সিলর পদপ্রার্থী ও বর্তমান কাউন্সিলর মো: খায়রুল মামুন শাহীন। সেক্ষেত্রে তিনি গত ২০১৩ সালের নির্বাচনে বিপুল ভোট পেয়ে এই ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয় বলে জানাযায়।

বিশেষ করে গত ৫ বছরে দিনরাত সাধারন মানুষের বাড়ি বাড়ি গিয়ে খোজঁ খবর নেওয়ার কারনে ওয়ার্ডের সাধারন ও অসহায় গরিব ভোটাররা সেচ্ছায় তার পক্ষে দিনবর প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে। এলাকার অধিকাংশ ভোটারদের সাথে কথা বলে জানাগেছে- খায়রুল মামুন শাহীন দীর্ঘদিন ধরে এলাকার ধনী-গরিব সহ সর্বস্থরের মানুষের পাশে রয়েছেন। যে কোন প্রয়োজনে তার সহযোগীতা পাওয়া যায়। ওয়ার্ডের জান্নাতুন নেছা নামের একজন ভোটার জানিয়েছেন- আমরা কাউন্সিলর হিসেবে শাহীন ভাইয়ের কাছ থেকে যে সুযোগ সুবিধা পেয়েছি, তা হয়তো অন্য কারো কাছ থেকে পাওয়া সম্বব নয়।

এদিকে বিস্বস্থ সূত্রে জানাযায় – বর্তমান কাউন্সিলর ও কাউন্সিলর পদপ্রার্থী মো: শাহীন প্রাথমিক, মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, ও স্নাতকে ভালো ফলাফল অর্জন করেন। বেশ কয়েকজন ভোটারগন জানিয়েছেন- বর্তমান সময় বরিশালের অন্য যে কোন ওয়ার্ডের তুলনায় ৩০ নং ওয়ার্ডের অবস্থা কয়েকগুন ভালো। সেক্ষেত্রে কাউন্সিলর মো: খায়রুল মামুন শাহীনের সাথে কথা বললে তিনি বলেন- আমি ৩০ নং ওয়ার্ডবাসীর প্রতি কৃতজ্ঞ। কারন তাদের দোয়া ও ভালোবাসায় আমি কাউন্সিলর নির্বাচিত হয়েছি। আমি আপনাদের দোয়ায় আগামীতে পূনরায় কাউন্সিলর নির্বাচিত হলে ওয়ার্ডের কিছু অসমাপ্ত কাজ রয়েছে, যার কাজ আবার হাতে নেব ইনশাআল্লাহ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares