বিএনপি সারাজীবনই দেশের অমঙ্গল কামনা করেছে, এজন্য বাংলার মানুষ তাদের ত্যাগ করেছে : আমু Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বিএনপি সারাজীবনই দেশের অমঙ্গল কামনা করেছে, এজন্য বাংলার মানুষ তাদের ত্যাগ করেছে : আমু

বিএনপি সারাজীবনই দেশের অমঙ্গল কামনা করেছে, এজন্য বাংলার মানুষ তাদের ত্যাগ করেছে : আমু

বিএনপি সারাজীবনই দেশের অমঙ্গল কামনা করেছে, এজন্য বাংলার মানুষ তাদের ত্যাগ করেছে : আমু




নিজস্ব প্রতিবেদক॥ ‘খালেদা জিয়া যখন বন্দি হন, তখন এক জায়গায়ও মিছিল হয়নি, একটি পোস্টারও লাগানো হয়নি। আজকে হঠাৎ করে কেন তাকে বিদেশে চিকিৎসার জন্য দাবি তুলেছেন? অথচ তার জন্য বিদেশ থেকে একজন চিকিৎসক আনতে পারেন না। খালেদা জিয়াকে বিদেশে নেওয়া বিএনপির কোনো দাবি নয়, বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা। হাস্যকর এ দাবি মানুষ গ্রহণ করেনি।’

 

 

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ঝালকাঠির নলছিটিতে ঐতিহাসিক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এসব কথা বলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।

 

 

আমির হোসেন আমু বলেন, বিএনপি সারাজীবনই দেশের অমঙ্গল কামনা করেছে। এ জন্য বিএনপিকে বাংলার মানুষ ত্যাগ করেছে। বাংলাদেশকে সৃষ্টি করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। মানুষকে স্বাধীনতার সংগ্রামে উদ্বুদ্ধ করেছিলেন তিনি। অথচ যারা সেদিন গণহত্যা করেছিল সেই মানবতাবিরোধী যুদ্ধাপরাধীদের সঙ্গে জোট করে সরকার গঠন করেছিল বিএনপি।

 

 

বিএনপি নেতাদের উদ্দেশ্য করে আওয়ামী লীগের প্রবীণ নেতা আমির হোসেন আমু বলেন, নেত্রীর প্রতি যারা শ্রদ্ধাশীল নয়, তারা কখনও দেশপ্রেমিক হতে পারবে না।

 

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে আরও বক্তব্য দেন আমির হোসেন আমুর মেয়ে ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, যুবলীগের আহ্বায়ক দুলাল শরীফ ও ছাত্রলীগ সভাপতি অনিক রহমান সরদার প্রমুখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD