বরিশালে বিএনপি নেতা জিয়া উদ্দিন শিকদারের ছেলেসহ আটক ৩, কনডম উদ্ধার Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে বিএনপি নেতা জিয়া উদ্দিন শিকদারের ছেলেসহ আটক ৩, কনডম উদ্ধার

বরিশালে বিএনপি নেতা জিয়া উদ্দিন শিকদারের ছেলেসহ আটক ৩, কনডম উদ্ধার




স্টাফ রিপোর্টার : বরিশাল বিএনপি নেতার ছেলেসহ ৩ কিশোরকে গ্রেফতার করেছে কোতয়ালি মডেল থানা পুলিশ। মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার এএসআই বিধান চন্দ্র গণপতি জানিয়েছেন, তাদেরকে শহরের কালীবাড়ি এলাকা থেকে ইয়াবা সেবনের সরঞ্জাম ও একটি কনডমসহ আটক করা হয়।

সোমবার বেলা ১টার দিকে থানা পুলিশের একটি টহল টিম গোপন সংবাদে ভিত্তিতে তাদের আটক করে বলে জানাগেছে।

আটকদের মধ্যে ইত্তেসাফ রাফি (১৮) বরিশাল মহানগর বিএনপির সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) জিয়া উদ্দিন শিকদারের ছেলে। বাকি দুজন হচ্ছে, কালীবাড়ি রোড এলাকার রতন কুমার দাসের ছেলে (১৬) এবং হাতেম আলী কলেজ চৌমাথা এলাকার আলিমুল কবিরের ছেলে হেদায়তুর রহমান অর্নব (২০)।

কোতয়ালি মডেল থানার এএসআই বিধান চন্দ্র গণপতি বলেন, আটকের পর তাদের থানা হেফাজতে রাখা হয়েছে। পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তাদের সিদ্ধান্ত নিয়ে আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে। তবে নিশ্চিত হওয়াগেছে, কয়েকদিন পূর্বেও বিএনপি নেতা জিয়া উদ্দিন শিকদরের ছেলে পুলিশের হাতে আটক হয়েছিল।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD