বরিশালে ফেন্সিডিল মামলায় পন্ডিত রাজিবকে জেলহাজতে প্রেরণ Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




বরিশালে ফেন্সিডিল মামলায় পন্ডিত রাজিবকে জেলহাজতে প্রেরণ

বরিশালে ফেন্সিডিল মামলায় পন্ডিত রাজিবকে জেলহাজতে প্রেরণ




নিজস্ব প্রতিনিধি॥  ২০১৮ সনের ফেনসিডিল মামলায় দীর্ঘদিন পলাতক থাকার পর আওয়ামী লীগ নেতা শাহরিয়ার সাচিপ রাজিব আজ রোববার আদালতে আত্মসমর্পণ করে। এসময় বিচারক তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন। শাহরিয়ার সাচিপ রাজিব ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। চাদাবাজীর অভিযোগে তাকে দল থেকে বহিস্কার করা হয়েছিলো বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

এ বিষয়ে সদর থানার জিআরও খোকন চন্দ্র দে জানান, ২০১৮ সনের ফেনসিডিল মামলায় সহযোগী এবং আসামি হিসেবে রাজিবের নাম রয়েছে। আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হলেও দীর্ঘদিন পলাতক থাকার পর গতকাল আদালতে হাজির হলে বিচারক তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

উল্লেখ্য, গত বছর বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযান চালিয়ে নগরীর ২১ নম্বর ওয়ার্ড থেকে ২২২ বোতল ফেন্সিডিলসহ মুশফিকুল হাসান মাসুম (৩৮) এবং সবুজ ইসলাম শাহিন (৪০) নামে দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছিলো। এ ঘটনায় আটক দুই জনসহ বরিশালের বহুল আলোচিত সমালোচিত ছাত্রলীগ নেতা মঈন তুষার, নগরীর গোরস্থান রোডের বাসিন্দা যুবলীগ নেতা শাহরিয়ার সাচিপ রাজিব, জিয়া সড়ক এলাকার আদনান আলম বাবু, বিএন খান কলেজের শিক্ষক মো. হারুন খান এবং রাজশাহীর আছমত খানের বিরুদ্ধে মামলা দয়ের করেছিলো পুলিশ।

আটকৃতদের জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায় জড়িত ভিপি মঈন তুষার ও যুবলীগ নেতা শাহরিয়ার সাচিপ রাজিবসহ বাকি মাদক ব্যবসায়ির পরিচয় পাওয়া গেছে। আলোচিত এই মামলার বাদী গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশিষ পাল বলেছিলেন- মুশফিকুল হাসান মাসুম এবং সবুজ ইসলাম শাহিনকে জিজ্ঞাসাবাদে ভিপি মঈন তুষার ও যুবলীগ নেতা শাহরিয়ার সাচিপ রাজিবসহ বাকিদের নাম প্রকাশ করেছে। যে কারণে তাদেরসহ মোট সাতজনকে অভিযুক্ত করে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD