পৌরসভা নির্বাচনে ভোলা ও চরফ্যাশনে নৌকার প্রার্থী বিজয়ী Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পৌরসভা নির্বাচনে ভোলা ও চরফ্যাশনে নৌকার প্রার্থী বিজয়ী

পৌরসভা নির্বাচনে ভোলা ও চরফ্যাশনে নৌকার প্রার্থী বিজয়ী

পৌরসভা নির্বাচনে ভোলা ও চরফ্যাশনে নৌকার প্রার্থী বিজয়ী




ভোলা প্রতিনিধি॥ ভোলায় মনির ও চরফ্যাশনে মো. মোরশেদ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। ভোলা সদরে নৌকা মনোনীত মনিরুজ্জামান মনির ১৬ হাজার ৯৯ ও মো. মোরশেদ নৌকা প্রতীকে ১৪ হাজার ৯১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

 

 

পঞ্চম ধাপে পৌরসভা নির্বাচনে ভোলা সদর ও চরফ্যাশন পৌরসভা নির্বাচনে ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ সম্পন্ন হয়। দুই পৌরসভায় মোট ভোটার রয়েছে ৬৩ হাজার। ভোলা পৌরসভায় ৩৬ হাজার ও চরফ্যাশন পৌরসভায় রয়েছে ২৭ হাজার ভোটার।

 

 

এদিকে সকাল থেকেই সুন্দরভাবে সাধারণ ভোটাররা ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে ভোটাধিকার প্রয়োগ করেন। কোনো ধরনের অরাজকতার খবর পাওয়া যায়নি। তবে ভোলা জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী হারুন অর রসিদ নির্বাচন নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।

 

 

দুই পৌরসভায় নির্বাচিত মেয়রদের ভোলা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD