নলছিটিতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নলছিটিতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

নলছিটিতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

smart




জেলা প্রতিনিধি, ঝালকাঠি : ইভটিজিং,বাল্যবিয়ে, সন্ত্রাস ও মাদকের ভয়াবহতাসহ বিভিন্ন ক্ষেত্রে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ঝালকাঠি জেলা পুলিশের উদ্যোগে নলছিটিতে একাধিক সভা অনুষ্ঠিত ।

আজ বুধবার (২৪ জুলাই) উপজেলার রানাপাশা মাধ্যমিক বিদ্যালয় স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ফোরামের সভা এবং নাচনমহল বাজারে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয় । এসব সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান-পিপিএম (বার), নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সিদ্দিকুর রহমান প্রমুখ । উপস্থিত ছিলেন কুশঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলমগীর হোসেন, রানাপাশা ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুর রহমান সালাম, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম সেলিম প্রমুখ। সভাগুলোতে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, বাল্যবিয়ে, ইভটিজিং ও মাদক প্রতিরোধে সবাইকে একযোগে কাজ করতে হবে। তাহলেই সফলতা আসবে।

ছেলে ধরা গুজবে কান না দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনার এলাকায় অপরিচিত কাউকে দেখলে আইন নিজেদের হাতে তুলে না নিয়ে তাকে পুলিশের কাছে দিন। পদ্মা সেতুর জন্য মাথা ও রক্ত লাগবে এমন গুজব ছড়িয়ে যাচ্ছে একটা মহল । এমনটি কেউ কখনো শুনেছে যে ব্রীজের জন্য রক্ত বা মাথার প্রয়োজন আছে। তাই গুজবে কেউ কান দিবেন না।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD