নগরীতে যানজট নিরসনে ট্রাফিক পুলিশের অ্যাকশন Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নগরীতে যানজট নিরসনে ট্রাফিক পুলিশের অ্যাকশন

নগরীতে যানজট নিরসনে ট্রাফিক পুলিশের অ্যাকশন




নিজস্ব প্রতিবেদক: আসন্ন ঈদে উপলক্ষে বরিশাল নগরীকে যানজট মুক্ত রাখতে ব্যাপক তৎপরতা শুরু করে দিয়েছে মেট্রোপলিটন ট্রাফিক পুলিশ বিভাগ।বুধবার (২২ মে) দিনভর শহরের গুরুত্বপূর্ণ সড়কে অবস্থান নিয়ে ট্রাফিক পুলিশের বেশ কয়েকটি টিম যানজট নিয়ন্ত্রণে কাজ করে। আজ বৃহস্পতিবারও চলছে অভিযান।ট্রাফিক পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিসি) খাইরুল আলমের নেতৃত্বে শহরের ব্যবসায়িক পাড়া গির্জা মহল্লা, চকবাজার ও সদর রোডের এলাকায় ট্রাফিক পুলিশের তৎপরতা ছিল লক্ষ্যনীয়।

মজার বিষয় হচ্ছে- আইন অমান্য করে আরোহীরা তাদের মোটরসাইকেল সড়কে রাখায় তাও তুলে নিয়ে যায় ট্রাফিক পুলিশ। ফলে ট্রাফিক পুলিশের এই অ্যাকশনের শুরুর দিনে বরিশাল নগরীতে তেমন কোন যানজট দেখা যায়নি।দূর দূরান্ত থেকে ঈদের মার্কেট করতে আসা ব্যক্তি বিশেষ অনেকটা স্বাচ্ছন্দে ঘুরেছেন শহরের সড়কগুলো। অবশ্য পুলিশের এমন উদ্যোগকে সাধারণ মানুষ সাধুবাদ জানিয়েছেন।

ট্রাফিক বিভাগ সূত্র জানিয়েছে, শহরকে যানজট মুক্ত রাখতে ট্রাফিক পুলিশের পক্ষ থেকে এবার ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করা হয়েছে।জনগুরুত্বপূর্ণ এলাকাগুলো তাদের একাধিক টিম মোতায়েন থাকছে। শুরুর প্রথম দিন অর্থাৎ বুধবার থেকে এই উদ্যোগ বাস্তবায়নে টিমগুলো ডিউটি পালন করেছে।ট্রাফিক পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিসি) খাইরুল আলম জানিয়েছেন, এবারের ঈদের শহরকে যানজট মুক্ত রাখতে তাদের তৎপরতা শুরু হয়েছে। বিশেষ করে গাড়িগুলোকে তারা একটি নির্ধারিত স্থানে পার্কিং করাতে চাইছেন।

শহরের একে স্কুলে গাড়ি পার্কিংয়ে জন্য একটি নির্ধারিত স্থান করে দেয় বরিশাল সিটি কর্পোরেশন। কিন্তু সেখানে অনেকে গাড়ি পার্কিং না করে সড়কে রাখছেন।এই কারণে এক আরোহীর মোটরসাইকেল তুলে নেওয়া হয়েছে। তাদের এই অ্যাকশন এখন থেকে প্রতিনিয়ত চলবে বলে জানানো হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares