ঝুঁকি নিয়ে বাঁশ ও পলিথিনের বেড়ায় বিআরটিসি বাস ! Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঝুঁকি নিয়ে বাঁশ ও পলিথিনের বেড়ায় বিআরটিসি বাস !

ঝুঁকি নিয়ে বাঁশ ও পলিথিনের বেড়ায় বিআরটিসি বাস !




বরগুনা প্রতিনিধি।।  সরকারি পরিবহন সংস্থা বিআরটিসি’র খুলনা টু বরগুনা রুটের একটি বাসের সামনের কাঁচ ভেঙে যাওয়ায় সেখানে বাঁশের কঞ্চি দিয়ে পলিথিন বেঁধে বেড়া লাগিয়ে সড়কে চলাচল করছে। এ নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া তৈরি হয়েছে যাত্রীদের মধ্যে।খোঁজ নিয়ে জানা গেছে, বিআরটিসির ওই বাসটির সমানের কাঁচে আগেই ফাঁটল ছিল।প্রতিকূল আবহাওয়ায় গত সোমবার খুলনা থেকে বরগুনা আসার পথে সামনের কাঁচ পুরোটাই ভেঙ্গে পড়ে।

এ অবস্থায় সামনের কাঁচ ছাড়াই বাসটি ঝুঁকি নিয়ে বরগুনায় চলে আসে। পরে ফিরতি পথে রওনা হওয়ার আগে বাসের সামনের গ্লাসের জায়গায় বাঁশের ফালিতে পলিথিন দিয়ে বেড়ার মতো করে বরগুনা থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে যায়। এ সময় যাত্রীদের অনেকে আপত্তি করলেও কর্তৃপক্ষ অগ্রাহ্য করে ওই অবস্থায় খুলনার উদ্দেশ্যে ছেড়ে যায়। এতে যাত্রীদের মধ্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখা দেয়।

ওই বাসের যাত্রী সাগর কর্মকার ক্ষোভ প্রকাশ করে বলেন, এদের কাছে মানুষের জীবনের কোনো মূল্য নেই। ঈদের মৌসুমে এমন একটি লক্কড়-ঝক্কড় বাস কীভাবে সড়কে চলাচল করতে পারে।এ প্রসঙ্গেবরগুনা বিআরটিসি ডিপোর পরিচালক মো. নয়ন হোসেন বলেন, বাসটি সামনের গ্লাস ছাড়াই বরগুনা আসে। বরগুনায় গ্লাস লাগানোর কোনো ব্যবস্থা ছিল না। সে কারণে বিকল্প ব্যবস্থা হিসেবে এভাবে করেছি। সড়ক পরিবহন কর্তৃপক্ষ খুলনা অঞ্চলের কারিগরি ব্যবস্থাপক ওমর ফারুক মেহেদী বলেন,ফিটনেস পরীক্ষা করেই সড়কে চলাচলের জন্য অনুমতি দেয়া হয়েছিল।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD