কাউনিয়ায় মাদক ব্যবসায়ীকে আটক করায় ফুঁসে উঠছে রাঘববোয়াল Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কাউনিয়ায় মাদক ব্যবসায়ীকে আটক করায় ফুঁসে উঠছে রাঘববোয়াল

কাউনিয়ায় মাদক ব্যবসায়ীকে আটক করায় ফুঁসে উঠছে রাঘববোয়াল




নিজস্ব প্রতিবেদক॥ আটককৃত মাদক ব্যবসায়ীর স্বীকারোক্তিতে একাধিক মাদক মামলার আসামীর নাম উঠে আসায় ফুঁসে উঠেছে মাদক ব্যবসায়ী রাঘববোয়াল সুমন ওরফে হাতকাটা সুমন ও তার সাঙ্গপাঙ্গরা। নিজেদের অপকর্ম ঢাকতে বিভিন্ন মহলে দৌড়ঝাপ শুরু করেছে তারা। জানা গেছে, গত শুক্রবার (১৬ নভেম্বর) নগরীর ভাটিখানা পান্থ সড়ক এলাকা থেকে মাদক ব্যবসায়ী সবুজকে ইয়াবাসহ আটক করে কাউনিয়া থানা পুলিশ। আটককৃত সবুজের স্বীকারোক্তি অনুযায়ী একাধিক মাদক মামলার আসামী সুমন খান ওরফে হাতকাটা সুমনকে মামলায় এজাহারভুক্ত আসামী করা হয়েছে। এতেই ক্ষীপ্ত হয় চিহ্নিত মাদক ব্যবসায়ী সুমন ওরফে হাতকাটা সুমন।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৯টার দিকে কাউনিয়া ভাটিখানা এলাকায় অভিযান চালান কাউনিয়া থানার এসআই খায়রুল, এএসআই পলাশ, এএসআই রহিম, এএসআই সিদ্দিক ও এএসআই। এ সময় ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সবুজকে আটক করা হয় এবং তার কাছ থেকে ১০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃত সবুজ জানায়, তার মাদক ব্যবসার সাথে মূল হোতা ভাটিখানা এলাকার মাদকের হোলসেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী সুমন ওরফে হাতকাটা সুমন। এমন স্বীকারোক্তিতে হাতকাটা সুমনকে এই মামলায় আসামী করা হয়। আর এতেই ক্ষীপ্ত হয়ে ওঠে মাদক স¤্রাট সুমন।

অনুসন্ধানে জানা যায়, নগরীর ভাটিখানা কাজীবাড়ি মসজিদ এলাকার বাসিন্দা আঃ ওহাব খান’র পুত্র সুমন খান ওরফে হাতকাটা সুমন। সে দীর্ঘদিন ধরেই ভাটিখানা সহ নগরীর বিভিন্ন এলাকায় তার স্ত্রীর সহায়তায় পাইকারী মাদক বিক্রি করে থাকে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। বিভিন্ন সময় তার বিরুদ্ধে দায়েরকৃত কাউনিয়া থানার মামলাগুলো হলো ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ৯(ক)/২৫ ধারায় জিআর নং ১৪৪/১৬, এফআইআর নঙ ৭/২০১৪, এফআইআর নং ৮/২০১৪, জিআর নং ১২২/১৬, এফআইআরনং ৬/২০১৩, জিআর ৩৬/১৬, এফআইআর ১৮/২০১২, এফআইআর ৯/২০১৪, এফআইআর ১২/২০১৪ এবং জিআর ৩২৭/১৮।

অনুসন্ধানে আরো জানা যায়, সুমন ওরফে হাতকাটা সুমন কাউনিয়া বিসিক এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বাবুল ওরফে বিসিক বাবুলের সহযোগিতায় প্রথমে মাদক ব্যবসায় আসেন। পরবর্তীতে মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব হয়। এরপর সে নিজেই ৬/৭ জন খুচরা বিক্রেতাকে নিয়ে পাইকারী মাদক ব্যবসা শুরু করেন। বর্তমানে সে পলাতক থাকায় তার স্ত্রী ব্যবসার হাল ধরেছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD