ঈদ-উল আজহা উপলক্ষে লঞ্চের অগ্রিম টিকেট বিক্রি শুরু Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঈদ-উল আজহা উপলক্ষে লঞ্চের অগ্রিম টিকেট বিক্রি শুরু

ঈদ-উল আজহা উপলক্ষে লঞ্চের অগ্রিম টিকেট বিক্রি শুরু




স্টাফ রিপোর্টার// চলতি আগস্ট মাসের শেষের দিকে উদ্যাপিত হবে ঈদ-উল আজহা। তাই কর্মজীবীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ স্বজনদের নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ফিরবেন আপন ঠিকানায়। নাড়ির টানে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থান থেকে দক্ষিণাঞ্চলে ফিরবেন কয়েক লাখ মানুষ।

দক্ষিণের এসব জনপদের মানুষের কাছে অন্যতম যোগাযোগ ব্যবস্থা নদীপথ। তাই ঈদে ঢাকা-বরিশাল নৌরুটে বিশেষ সার্ভিসের ব্যবস্থা করে থাকেন লঞ্চ মালিকরা। এবারেও তার ব্যতিক্রম ঘটছে না। ইতোমধ্যে শুরু হয়ে গেছে ঈদে ঘরমুখো মানুষের জন্য লঞ্চের কেবিনের অগ্রিম টিকেট বিক্রি।

ঢাকা-বরিশাল নৌরুটের বিলাসবহুল যাত্রীবাহী লঞ্চগুলোর মধ্যে এমভি কীর্তনখোলা-১০ ও কীর্তনখোলা-২ লঞ্চ কর্তৃপক্ষ বৃহস্পতিবার থেকে টিকেট বিক্রি শুরু করেছে। সরাসরি আগে আসলে আগে পাবেন ভিত্তিতে এ টিকেট বিক্রি কার্যক্রম চলবে আগামী ১৭ আগস্ট পর্যন্ত। কোম্পানির এজিএম রিয়াজুল করিম বেল্লাল জানান, কেবিন খালি থাকলে নির্ধারিত সময়ের পরেও যে আগে আসবে তাকে কেবিন দেয়া হবে। তিনি বলেন, ঈদ সার্ভিসের ভাড়া বর্তমানের তুলনায় কিছুটা বাড়বে। তবে সেটা অবশ্যই সরকারের নির্ধারিত ভাড়ার ওপরে নয়। কোন ধরনের স্লিপের সুযোগ নেই এবং পুরো ভাড়া পরিশোধ করে কেবিনের টিকিট বুকিং দিতে হবে। তিনি আরও বলেন, ঈদ সার্ভিস শুরুর সময় এখনও নির্ধারণ হয়নি। তবে যাত্রীদের দুর্ভোগ এড়াতে এবং কালোবাজারিদের হাত থেকে যাত্রীদের হয়রানি রোধে অগ্রিম টিকেট বিক্রি কার্যক্রম শুরু করা হয়েছে।

সুরভী লঞ্চের কাউন্টারের দায়িত্বে থাকা অভি আহমেদ জানান, ১ আগস্ট থেকে তারা যাত্রীদের কাছ থেকে কেবিনের চাহিদাপত্র নিচ্ছেন। যা চলবে আগামী ৫ আগস্ট পর্যন্ত এবং যাচাই-বাছাই শেষে ৭ আগস্ট থেকে যাত্রীদের হাতে টিকেট তুলে দেয়া হবে। সুন্দরবন লঞ্চ কোম্পানির ম্যানেজার জাকির হোসেন জানান, আগামী ২/১ দিনের মধ্যেই তারা যাত্রীদের কাছ থেকে টিকেটের আবেদনপত্র নিতে শুরু করবেন। তারপর যাচাই-বাছাই করে টিকিট যাত্রীদের মধ্যে বিতরণ করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD