আজ সাংবাদিক এইচ আর হীরা’র শুভ জন্মদিন Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আজ সাংবাদিক এইচ আর হীরা’র শুভ জন্মদিন

আজ সাংবাদিক এইচ আর হীরা’র শুভ জন্মদিন




নিজস্ব প্রতিবেদক:আজ ২২শে জানুয়ারী তরুণ সাংবাদিক এইচ আর হীরা’র শুভ জন্মদিন। এই দিনে তিনি তার পিতা-মাতার ঘরকে আলোকিত করে জন্মগ্রহণ করেন। হীরা জনপ্রিয় অনলাইন পোর্টাল ডেইলি খবর বরিশাল ২৪ ডট কমের প্রকাশক ও সম্পাদক। বরিশালের জনপ্রিয় দৈনিক আজকালে যোগদানের মধ্য দিয়ে তার সাংবাদিকতা শুরু হয়।

পরে বরিশালের বেশ কয়েকটি দৈনিকে পত্রিকায় কাজ করেছেন তিনি। পত্রিকার পাশাপাশি তিনি বেসরকারি টিভি চ্যানেল আনন্দ টিভির বরিশালের ক্যামেরাপার্সন হিসেবে কর্মরত রয়েছেন ।

এইচ আর হীরা বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক ও বাংলাদেশ জাতীয় সাংবাদিক সংস্থার সদস্য সহ বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠন ও সামাজিক সংগঠনের বিভিন্ন গুরুত্বপূর্ন পদে দায়িত্ব পালন করছেন। এদিকে সাংবাদিক এইচ আর হীরা’র জন্মদিন উপলক্ষে তাকে অভিনন্দন জানিয়েছেন তার সহকর্মী, বন্ধুমহল ও স্বজনরা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD