মহিপুরে ৫০পিচ ইয়াবাসহ দুই যুবক আটক Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মহিপুরে ৫০পিচ ইয়াবাসহ দুই যুবক আটক

মহিপুরে ৫০পিচ ইয়াবাসহ দুই যুবক আটক

মহিপুরে ৫০পিচ ইয়াবাসহ দুই যুবক আটক




তানজিল জামান জয়, কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর মহিপুরে অভিযান চালিয়ে ৫০পিচ ইয়াবাসহ বিপ্লব শীল (৩২) ও নাসির মোল্লা (৩৫) নামে দুই যুবককে আটক করেছে মহিপুর থানা পুলিশ। শনিবার সন্ধ্যায় মৎস্যবন্দর আলীপুর থ্রী-পয়েন্ট থেকে এদেরকে আটক করা হয়। আটককৃত এ দুই যুবকের বাড়ি মহিপুর থানা সদর এলাকায়। মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মহিপুর থানায় এ দুজনের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

 

এস.আই তারেক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শেখ রাসেল সেতু সংলগ্ন আলীপুর থ্রী পয়েন্ট থেকে তাদের আটক করা হয়। আটককৃত বিপ্লব শীল একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মহিপুর থানায় একাধিক অভিযোগ রয়েছে। অপর যুবক নাসির মোল্লা একজন মাদকসেবী।

 

মহিপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ মনিরুজ্জামান সাংবাদিকদের জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD