যে কারনে বরিশালে ২৭ জনকে আটক করেছে কোস্টগার্ড Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




যে কারনে বরিশালে ২৭ জনকে আটক করেছে কোস্টগার্ড

যে কারনে বরিশালে ২৭ জনকে আটক করেছে কোস্টগার্ড

বরিশালে যে কারনে ২৭ জনকে আটক করেছে কোস্টগার্ড




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বরিশালে ১৯ লাখ ৫০ হাজার চিংড়ির রেণু পোনাসহ ২৭ জনকে আটক করেছে কোস্টগার্ড। শুক্রবার (২২ এপ্রিল) দুপুরে নগরের আমতলার মোড়ে অভিযান চালিয়ে চিংড়ির রেণু পোনাসহ তাদের আটক করা হয়।

 

 

কোস্টগার্ডের বরিশাল স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এম আতাহার আলী বলেন, অভিযান পরিচালনার সময় একটি ট্রাকে তল্লাশি চালানো হয়। এ সময় ৬৫টি ড্রামে ১৯ লাখ ৫০ হাজার পিস গলদা চিংড়ির রেণু পোনা জব্দসহ ২৭ জনকে আটক করা হয়। পাশাপাশি রেণু পোনা বহনকারী ট্রাকটিও জব্দ করা হয়েছে। ট্রাকভর্তি রেণু পোনা পটুয়াখালীর কালাইয়া থেকে বাগেরহাটের ফকিরহাটে যাচ্ছিল।

 

 

আটকদের নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া চিংড়ির রেণু পোনা নদীতে অবমুক্ত করা হবে বলে জানান কোস্টগার্ডের স্টেশন কমান্ডার।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD