মির্জাগঞ্জে নদীর জোয়ারের পানি বৃদ্ধি,নিম্নাঞ্চল প্লাবিত Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
বরিশালে টাকার অভাবে হয়নি উন্নত চিকিৎসা, জন্মের ৪ দিন পর শিশুর মৃত্যু ১৫ দফা দাবি: আগামী ৩ দিন বন্ধ থাকবে ট্রাক ও কাভার্ডভ্যান চলাচল দেশে করোনায় আক্রান্ত হয়ে আরও ২৬ জনের মৃত্যু মনপুরায় কার্গো থেকে চাউলের বস্তা পড়ে ঘাট শ্রমিকের মৃত্যু পিরোজপুরে জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক পদ পেলেন কাঠমিস্ত্রি শ্রেণিকক্ষের পাশাপাশি অনলাইনে পাঠদান চলমান থাকবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী প্রতি বছরের মতো এবারও জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ইন্দুরকানীতে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু কলাপড়ায় অফিস কাম গবেষণাগার ভবনের উদ্বোধন করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল এমপি মুলাদীতে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষিত ॥ চলছে বহুতল ভবন নির্মানের কাজ




মির্জাগঞ্জে নদীর জোয়ারের পানি বৃদ্ধি,নিম্নাঞ্চল প্লাবিত

মির্জাগঞ্জে নদীর জোয়ারের পানি বৃদ্ধি,নিম্নাঞ্চল প্লাবিত

মির্জাগঞ্জে নদীর জোয়ারের পানি বৃদ্ধি,নিম্নাঞ্চল প্লাবিত




মির্জাগঞ্জ প্রতিনিধি॥ অমাবশ্যার জোয়ার ও লঘুচাপের কারণে পটুয়াখালীর মির্জাগঞ্জের পায়রা ও শ্রীমন্ত নদীর জোয়ারের পানি বৃদ্ধি পেয়ে নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। মঙ্গলবার সকালে বেড়েরধন নদীর পানি স্বাভাবিক জোয়ারের চেয়ে ৫ থেকে ৬ ফটু পানি বৃদ্ধি পেয়েছে। এতে উপজেলার দেউলী সুবিদখালী ইউনিয়নের ডোকলাখালী গ্রামের সিকদার বাড়ি-সংলগ্ন তিনটি পয়েন্টের ভাঙ্গাবাঁধ দিয়ে প্রবেশ করেছে বেড়িবাঁধের ভেতরে। পানিতে প্লাবিত হয়েছে কয়েকটি বাজার। একইসাথে অর্ধশত পরিবার পানিবন্দি হয়ে পড়েছে।

 

 

এ দিকে শ্রীমন্ত নদীর পানি বৃদ্ধি পেলে সুবিদখালী বাজারে শহররক্ষা বাঁধ না থাকায় ও কাঠালতলী বাজার জোয়ারের পানিতে প্লাবিত হয়। এতে ভোগান্তিতে পড়ে বাজারে আসা অনেক মানুষ।

 

 

ডোকলাখালী এলাকায় কয়েকটি পুকুর ও মাছের ঘের ভেসে গেছে। তলিয়ে গেছে আমনের বীজ তলা ও আউশের ক্ষেত। এ ছাড়াও সুবিদখালী-জলিশা সড়কটি উচ্চ জোয়ারের পানিতে তলিয়ে গেছে।

 

 

দোকলাখালী গ্রামবাসী বলেন, ঘূর্ণিঝড় ইয়াসের ক্ষতিগ্রস্ত বাঁধ মেরামত না করায় জোয়ারের প্রভাবে ভাঙ্গাবাঁধ দিয়ে পানি প্রবেশ করে তলিয়ে গেছে।

 

 

উপজেলা চেয়ারম্যান খান মো: আবু বকর সিদ্দিকী বলেন, দ্রুত বেড়িবাঁধ নির্মাণের ব্যাপারে পানি উন্নয়ন বোর্ডের সাথে আলাপ করে বাঁধ নির্মাণের দ্রুত ব্যবস্থা করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares