মদনহোন মন্দির কমিটির আয়োজনে ভোলায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ Latest Update News of Bangladesh

শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মদনহোন মন্দির কমিটির আয়োজনে ভোলায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

মদনহোন মন্দির কমিটির আয়োজনে ভোলায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ




ভোলা প্রতিনিধি: ভোলায় মদনহোন মন্দির কমিটির আয়োজনে পাঁচ শতাধিক দরিদ্র মানুষের মধ্যে শীতকালীন কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৭ জানুয়ারি) সকালে শীতার্তদের হাতে কম্বলগুলো তুলে দেন উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন। বাংলাদেশ ব্যাংক ও এশিয়া ব্যাংকের উদ্যোগে এই কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মন্দির কমিটির সভাপতি ও প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ব্যাংকের ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স উপদেষ্টা দেবপ্রসাদ দেবনাথ রাম কৃষ্ণ বনিক।

অন্যান্যদের মধ্যে আরও ছিলেন- জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম গোলদার, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রফেসর দুলাল চন্দ্র ঘোষ প্রমুখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD