বাবুগঞ্জে মাস্ক ব্যবহার না করায় জরিমানা Latest Update News of Bangladesh

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে মাস্ক ব্যবহার না করায় জরিমানা

বাবুগঞ্জে মাস্ক ব্যবহার না করায় জরিমানা

বাবুগঞ্জে মাস্ক ব্যবহার না করায় জরিমানা




আল-আমিন ॥ মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর হার বেড়ে যাওয়ায় সংক্রমণ এড়াতে সরকারী নির্দেশনা যথাযথ ভাবে পালন ও জনসাধারণকে সচেতন করতে বাবুগঞ্জে মোবাইল কোর্ট পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

 

মঙ্গলবার (৩০ মার্চ) উপজেলার বিভিন্ন বাজারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয় । এ সময় বাজারে মাস্ক ব্যবহার না করার অপরাধে ১৬জনকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

 

সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মিজানুর রহমান বলেন, করোনার সংক্রামণ বাড়ায় সাধারন মানুষকে সচেতন করার লক্ষ্যে বাবুগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান চালানো হয়। করোনা সংক্রামণ এড়াতে অবশ্যই সবাইকে মাস্ক ব্যবহার করতে হবে।

 

মাস্ক ব্যবহার না করার অপরাধে জরিমানা এবং জনসাধারনের মাঝে মাস্ক বিতারন করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। এ সময় এয়ারপোর্ট থানা পুলিশ এ অভিযানে সহযোগীতা করেন ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares