বাবুগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান কাজী দুলাল Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান কাজী দুলাল

বাবুগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান কাজী দুলাল




বাবুগঞ্জ প্রতিনিধি ॥  বাবুগঞ্জে শারদীয় দূর্গাপূজার দশমীতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও অনুদান প্রদান করলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল। মঙ্গলবার সন্ধার পরে আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে উপজেলার বিভিন্ন পূজা মন্ডপগুলো পরিদর্শন করেন তিনি। মন্ডপ পরিদর্শনকালে কাজী দুলাল বলেন, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সবার সুখ দুঃখের সাথী হতে রাজনীতি করছি। সনাতন ধর্মালম্বীদের সংখ্যালঘু না ভেবে দেশের একজন নাগরিক হিসেবে নির্ভয়ে তাদের দুর্গোৎসব পালনের আহবান জানান। এসময় তিনি আরো বলেন ধর্ম যার যার উৎসব সবার। বর্তমান সরকার জনবান্ধব সরকার, তাই সম্প্রীতি, সৌহার্দ বজাই রেখে শান্তিপূর্ণভাবে একে অপরে ধর্ম পালন করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিনুল ইসলাম সিকদার, যুগ্ম-সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মিলন, প্রচার সম্পাদক শাহে আলম সিকদার, কার্যনির্বাহী সদস্য সৈয়দ ফারুকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মোঃ বাবুল ফকির, উপজেলা হিন্দু বৈদ্য ঐক্য পরিষদের সভাপতি বাবু পরিতোষ চন্দ্র পাল, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ নেতা সাইফুল ইসলাম অতিক, ছাত্রলীগ নেতা মোঃ লিয়ন , ছাত্রলীগ নেতা মোঃ সফিকুল ইসলাম সিফাতসহ দলীয় বিভিন্ন স্থরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD