বরিশাল বিভাগের তৃণমূলের নেতৃবৃন্দের সঙ্গে আ.লীগের মতবিনিময় Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল বিভাগের তৃণমূলের নেতৃবৃন্দের সঙ্গে আ.লীগের মতবিনিময়

বরিশাল বিভাগের তৃণমূলের নেতৃবৃন্দের সঙ্গে আ.লীগের মতবিনিময়

বরিশাল বিভাগের তৃণমূলের নেতৃবৃন্দের সঙ্গে আ.লীগের মতবিনিময়




ভোলা প্রতিনিধি॥ বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল বিভাগের সাংগঠনিক বিষয়ে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রিয় নেতৃবৃন্দের সঙ্গে বিভাগীয় ৬ জেলার আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

শনিবার দুপুরে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এই মতবিনিময় সভায় ভোলা, বরিশাল, পটুয়াখালী, পিরোজপুর ঝালকাঠি ও বরগুনার জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূল নেতৃবৃন্দরা অংশ নেন।

 

 

আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত আব্দুল্লাহ এমপির সভাপতিত্বে ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য আমির হোসেন আমু, আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদসহ অন্যান্যরা।

 

 

এসময় বক্তারা বলেন, আজকের সভার মধ্য দিয়ে তৃণমূল আওয়ামী লীগ আরও শক্তিশালী হবে। পাশাপাশি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যাতে করে আগামী সংসদ নির্বাচনে জনগণ বিপুল ভোটে আওয়ামী লীগকে জয়যুক্ত করে।

 

 

বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রীর দেশে যে উন্নয়নমূলক কর্মকাণ্ড করছেন তা জনগণের কাছে তুলে ধরতে হবে। যাতে করে আওয়ামী লীগের প্রতি মানুষের আস্থা অবিচল থেকে।

 

 

ভোলা জেলা পরিষদ মিলনায়ত থেকে ভার্চুয়ালি ভিডিও কনফারেন্সে যুক্ত হন স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

 

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর এর সহ-সভাপতি ও ভোলা জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুবুর রহমান হিরন, ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন, ভোলা পৌর মেয়র মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুস সদর উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান বৃন্দসহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD