বরিশালে তিনদিনে ১৫ লাশ উদ্ধার Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৬:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে তিনদিনে ১৫ লাশ উদ্ধার

বরিশালে তিনদিনে ১৫ লাশ উদ্ধার




নিজস্ব প্রতিবেদক।। বৃহস্পতি, শুক্র ও শনিবার মিলে বিগত তিনদিনে বরিশাল বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলায় ১৫ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এরমধ্যে রয়েছে খুন, সড়ক দূর্ঘটনা, পানিতে ডুবে মৃত্যু ও আত্মহত্যা। এরমধ্যে জেলার মেহেন্দিগঞ্জে সন্ত্রাসীরা কুপিয়ে ফখরুল হাওলাদার (৪৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে হত্যা করেছে। আজ শনিবার (১৫ জুন) বেলা ১১টার দিকে নিহতের বাসার অদূরে তাকে কুপিয়ে ফেলে রাখা হয়।

পরবর্তীতে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে স্পিডবোটেযোগে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে আসার পথে তিনি মারা গেছেন। নিহত ফখরুল হাওলাদার মেহেন্দিগঞ্জ সদর ইউনিয়নের চরহোগলা ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও একই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন। নিহত ফখরুল চরহোগলা গ্রামের মৃত আবুল হোসেন চাঁন মিয়ার পুত্র।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, পূর্ব শত্রুতা ও বখাটেপনার বিরোধিতা করার শনিবার বেলা ১১টার দিকে স্থানীয় চিহ্নিত বখাটে মিজান, ইসমাইল, ফারুক ও শরিফ উদ্দিনের সাথে আওয়ামী লীগ নেতা ফখরুল হাওলাদারের বাগবিতণ্ডা হয়। এতে বখাটেরা ক্ষুব্ধ হয়ে তাদের সহযোগি পক্কি দফাদার, ইসমাল বাঘা, ওমর আলী, উজ্জ্বল ও ফারুকসহ অন্যান্য সহযোগিদের নিয়ে ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে আওয়ামী লীগ নেতা ফখরুলের ওপর হামলা চালায়।

একপর্যায়ে ধারালো দা দিয়ে ফখরুলকে এলোপাথারিভাবে কুপিয়ে বাঘাবাড়ি মসজিদের সামনের সড়কে ফেলে রাখে। খবর পেয়ে ফখরুলের ভাই একই ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য হুমায়ুন হাওলাদারসহ অন্যান্যরা ঘটনাস্থলে পৌঁছে মুমূর্ষু অবস্থায় ফখরুলকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের উদ্দেশে স্পিডবোটযোগে নিয়ে যাওয়া হয়। কিন্তু নদীপথের কিছুটা পাড়ি দেওয়ার পর পরই ফখরুল হাওলাদার মৃত্যুর কোলে ঢলে পরেন। মেহেন্দিগঞ্জ থানার ওসি আবিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল।

কিন্তু হামলাকারীরা দ্রুত স্থান ত্যাগ করার তাদের আটক করা সম্ভব হয়নি। নিহত আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। একইসাথে এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়াও হামলাকারীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে বলেও ওসি উল্লেখ করেন।

এদিকে, প্রশাসন ও শেবাচিম হাসপাতালের নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, জেলার বাবুগঞ্জ উপজেলায় কেদারপুর ইউনিয়নের পূর্ব ভুতেরদিয়া গ্রামে গত শুক্রবার সকালে জমিজমা সংক্রান্ত বিরোধে মুজাহার হাওলাদার (৬৫) নামের এক বৃদ্ধ ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করে পুলিশ।

একইদিন বেলা এগারোটার দিকে ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার দক্ষিণ কৈখালী গ্রামে পুকুরের পানিতে ডুবে জিসান (২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত জিসান ওই গ্রামের মাসুদ হাওলাদারের একমাত্র পুত্র।

ওইদিন দুপুরে পিরোজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমাম ও ছাত্রলীগ নেতাসহ চারজন নিহত হয়েছেন। জেলার নাজিরপুরে বেপরোয়াগতির সেবা গ্রীন লাইন কোম্পানির একটি যাত্রীবাহী বাস উল্টে আল-আমিন শেখ (২৭) নামের এক যাত্রী নিহত হয়। সে সদর উপজেলার ভৈরমপুর গ্রামের হেলাল উদ্দিন শেখের পুত্র ও স্থানীয় একটি মসজিদের ইমাম ছিলেন।

একইদিন সড়ক দুর্ঘটনায় ইন্দুরকানী সরকারী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ও ছাত্রলীগের ইয়ার কমিটির সভাপতি এবং উপজেলার গাবগাছিয়া গ্রামের আবু জাফর সালেহ বিন হেলালীর পুত্র আব্দুল্লাহ আল সাকিব নিহত হয়েছেন।

এরআগে বৃহস্পতিবার সন্ধ্যায় বরগুনার বেতাগীতে তনু আক্তার (১৪) নামের এক স্কুলছাত্রী গলার ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। একইদিন জ্বরে আক্রান্ত হয়ে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার উমেদপুর গ্রামে আবদুর রশিদ খানের কন্যা স্কুলছাত্রী সুমাইয়া আক্তার (১১) এবং একইবাড়ির মাসুদ খানের পুত্র সাইমুন (৩) মারা গেছে।

ওইদিন বরিশালের বাবুগঞ্জের ভূতেরদিয়া গ্রামে খাদিজা আক্তার (১৮) নামের এক কলেজছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ওইদিন সকালে পটুয়াখালীর বাউফল উপজেলার লোহালিয়া নদীর ধাউরাভাঙা চর থেকে পুলিশ একজন নারী ও একজন পুরুষের লাশ উদ্ধার করেছে। তাদের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

এর আগে ওইদিন ভোর রাতে কুয়াকাটার গঙ্গামতী পয়েন্ট থেকে অজ্ঞাতনামা এক পুরুষের লাশ উদ্ধার করেছে কুয়াকাটা নৌ-পুলিশ। একইদিন বেলা এগারোটার দিকে পিরোজপুরের ইন্দুরকানীতে মোটরসাইকেল দুর্ঘটনায় পথচারী মনিরুল ইসলাম গাজী (৫৮) ও চালক আব্দুল্লাহ আল সাকিব (১৭) নিহত হয়েছেন।

ওইদিন ভোররাতে বরগুনার পাথরঘাটা উপজেলার রুহিতা গ্রামে নিজ বসত ঘরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে সৎ মেয়ে ও তার মাকে পুরিয়ে হত্যা চেষ্টা করে বেল্লাল হোসেন নামের এক যুবক। এতে ঘটনাস্থলেই মেয়ে সখিনা আক্তারের (১০) মৃত্যু হয়। স্ত্রী শাজেনুর বেগমকে (৩০) গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার কয়েক ঘন্টা পরেই বেল্লাল হোসেন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares