বরিশালে আ’লীগের অফিস ভাংচুর ॥ আহত -৩ Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে আ’লীগের অফিস ভাংচুর ॥ আহত -৩

বরিশালে আ’লীগের অফিস ভাংচুর ॥ আহত -৩




স্টাফ রিপোর্টার ॥ মুলাদীতে বাংলাদেশ অনলাইন জাতির জনক পরিষদ অফিস নির্মানে হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে । যানা জায় শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার লক্ষিপুর গ্রামে বিএনপি ক্যডার বাহিনী এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটায় ।এ সময় অফিস ভাংচুরে বাধা দেয়ায় মুলাদী উপজেলার বাংলাদেশ অনলাইন জাতির জনক পরিষদ এর সভাপতি বেল্লাল মাহমুদ ব্যপারির বাবা মোসলেম ব্যপারি (৭০) ও তার বোন ফাহিমা বেগম (৩৩) এবং ভাগিনা রাজু (১৮) কে পিটিয়ে গুরুতর আহত করে।

 

এ বিষয়ে আহত ফাহিমা জানায়, তার ভাইয়ের জমিতে বাংলাদেশ অনলাইন জাতির জনক পরিষদ অফিস নির্মান কাজ গত শুক্রবার শুরু করে । এ সময় এলাকার চিহ্নিত চাঁদাবাজ রাসেদ খান ও সবির ব্যপারি মোসলেম ব্যপারির কাছে একলক্ষ টাকা চাঁদা দাবি করে ।

 

সে চাঁদা দিতে অপরগতায় শনিবার স্থানীয় সন্ত্রাসী জামাল কাজী ও তার পুত্র সহ অজ্ঞাত ৮/৯ জন মিলে নির্মানকৃত অফিস ভাংচুর করে । এ সময় ফাহিমার সাথে থাকা নগদ টাকা ও স্বর্নলঙ্কার এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় বলে যানা জায়।

 

পরে আহতদের উদ্দার করে মুলাদী স্বাস্থ কমপ্লক্সে ভর্তি করে । কর্তব্যরত চিকিৎসক ফাহিমার অবস্থা আসংকা জনক হওয়ায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে । বর্তমানে ফাহিমা বেতম হাসপাতালের বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

 

 

আহতের পরিবার অভিযোগ করে আরো বলেন, প্রভাবশালী হামলা কারী সন্ত্রাসীরা হাসপাতালে এসে থানায় কিংবা কারো কাছে মারপিট ও টাকা নেয়ার ঘটনাটি না বলার জন্য প্রাণ নাশের হুমকি প্রদান করে । এ ঘটনায় আতঙ্কে আছেন আহতের পরিবার।

 

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD