প্রেসক্লাব নির্বাচনে সভাপতি সাইফুল আলম, সম্পাদক ফরিদা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১২:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় ৮৫ মৃত্যু, শনাক্ত ৫৭২৭ ইউপি নির্বাচন: যে কারণে পিরোজপুরের ১৪ ইউনিয়নে নৌকার প্রার্থীরা হেরেছেন অটোমেশনের মধ্য দিয়ে ববিতে ডিজিটালাইজেশন প্রক্রিয়া শুরু : ভিসি মোটরসাইকেল ওভারটেক করতে গিয়ে দুই যুবককে চাপা দেয় ট্রাক বরগুনার আমতলীতে আ.লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত আমতলীতে পল্লী বিদ্যুতে ঘনঘন লোডশেডিং,অতিষ্ঠ গ্রাহকরা গৌরনদীতে নব নির্বাচিত মেম্বার এর মুক্তির দাবিতে থানা ঘেরাও গৌরনদীতে পিতা হত্যার দায়ে পুত্রকে মিথ্যা আসামি করায় অতিরিক্ত পুলিশ সুপারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন স্বামীর সহযোগিতায় গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ চলন্ত ট্রাকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ,আটক ২




প্রেসক্লাব নির্বাচনে সভাপতি সাইফুল আলম, সম্পাদক ফরিদা

প্রেসক্লাব নির্বাচনে সভাপতি সাইফুল আলম, সম্পাদক ফরিদা




অনলাইন ডেস্ক:জাতীয় প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদে জয়লাভ করেছেন দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম ও সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেছেন দৈনিক ইত্তেফাকের ফরিদা ইয়াসমিন।

জাতীয় প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটির দ্বিবার্ষিক এই নির্বাচনে সাইফুল আলম ৬২১ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শওকত মাহমুদ পেয়েছেন ৪৩১ ভোট।

আর ফরিদা ইয়াসমিন ৫৬৯ ভোট পেয়ে পুনরায় সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেন। বিপরীতে নিকটতম প্রতিদ্বন্দ্বী ইলিয়াস খান পেয়েছেন ৪০৬ ভোট। এই পদে অপর প্রার্থী কামরুল ইসলাম চৌধুরী পেয়েছেন ৮২ ভোট।

এছাড়া সিনিয়র সহসভাপতি হিসেবে ৪৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. ওমর ফারুক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দ মেজবাহ উদ্দিন ৪১৪ ভোট এবং কার্তিক চ্যার্টাজি পেয়েছেন ১৫৩ ভোট।

সহসভাপতি হিসেবে ৫৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আজিজুল ইসলাম ভূঁইয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল হাসান খান পেয়েছেন ৪৪৪ ভোট।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে শাহেদ চৌধুরী ও মাঈনুল আলম যথাক্রমে ৫৯৯ ও ৫৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে আবু সালেহ আকন ২৮৩ ভোট, আশরাফ আলী ১৭০ ভোট এবং সাখাওয়াত হোসেন বাদশা ৩৫১ ভোট পেয়েছেন।

কোষাধ্যক্ষ পদে ৫৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী রওনাক হোসেনের ৪০৪ ভোট এবং জহিরুল হক রানা ৫৮ ভোট পেয়েছেন।

নির্বাচনে বিজয়ীরা আগামী ২ বছর জাতীয় প্রেসক্লাবের নেতৃত্ব দেবেন।

এরআগে, মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ক্লাব প্রাঙ্গণে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১২১২ জন। এর মধ্যে ভোট দেন ১০৬৭ জন সদস্য।

সদস্য পদে নির্বাচিতরা হলেন- আনন্দবাজার পত্রিকার কুদ্দুস আফ্রাদ (৫১৫), মাছরাঙ্গা টেলিভিশনের রেজোয়ানুল হক রাজা (৪৮৪), দৈনিক ইত্তেফাকের শামসুদ্দিন আহমেদ চারু (৫০৯), ডেইলি অবজারভারের শাহনাজ বেগম (৪৬২), চ্যানেল আইয়ের কল্যাণ সাহা (৪৩৯), আমার দেশের সৈয়দ আবদাল আহমেদ (৪৪৭), নিউএজের সানাউল হক (৪৪২), সিনিয়র সাংবাদিক জাহিদুজ্জামান ফারুক (৪২৯), হাসান আরেফিন ও বখতিয়ার রানা।

উল্লেখ্য, এবারের নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী পরিষদের ১৭টি পদে ৪৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এছাড়াও প্যানেলের বাইরে ১০ জন বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোটার ১ হাজার ২১২ জন। নির্বাচনে ক্লাবের বর্তমান সিনিয়র সহসভাপতি সাইফুল আলমের নেতৃত্বে সাইফুল-ফরিদা এবং শওকত মাহমুদের নেতৃত্বে শওকত-ইলিয়াস নামে দুটি পূর্ণাঙ্গ প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares