প্রচারণার আজ শেষ দিন, ছুটছেন প্রার্থীরা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




প্রচারণার আজ শেষ দিন, ছুটছেন প্রার্থীরা

প্রচারণার আজ শেষ দিন, ছুটছেন প্রার্থীরা

election-taja-news-rtvonline




অনলাইন ডেস্ক:একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কাগজে কলমে আগামীকাল শুক্রবার সকাল ৮টায় প্রচারণা শেষ। তবে মূলত বৃহস্পতিবারই শেষ দিনের মতো গণসংযোগ করতে পারবেন প্রার্থীরা। তাই আজ নির্বাচনী এলাকাগুলো হবে মিছিল আর প্রার্থীদের হাঁকডাকে মুখর।

 

তবে আওয়ামী লীগ প্রার্থীদের শোভাযাত্রার খবর নিশ্চিত হওয়া গেলেও বিএনপির কোনও প্রার্থীরই শোভাযাত্রা বা গণসংযোগের সময়, স্থান নিশ্চিত হওয়া যায়নি।

 

রাজধানীতে ঢাকাতে আজ ঢাকা-৮ আস‌নের মহা‌জোট প্রার্থী, বাংলা‌দে‌শের ওয়ার্কার্স পা‌র্টির সভাপ‌তি রা‌শেদ খান মেনন পল্টন, ম‌তি‌ঝিল ও শাহবাগ এলাকায় গণসং‌যোগ কর‌বেন। এছাড়া সকাল ১০টায় বঙ্গবন্ধু এভিনিউ থে‌কে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নির্বাচনী মি‌ছিল বের কর‌বে। মি‌ছিল‌টি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ কর‌বে।

 

এ আসনে ধানের শীষের প্রার্থী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসও গণসংযোগ করবেন। তবে স্থান সময় জানা যায়নি।

 

ঢাকা-৯ আসনে নৌকার প্রার্থী সা‌বের হো‌সেন চৌধুরী বেলা আড়াইটায় মা‌লিবাগ ক‌মিউনিটি সেন্টার থে‌কে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করবেন।

 

ঢাকা-১০ আসনে ধানম‌ন্ডি-৩২ নম্বর থেকে বেলা দেড়টায় শোভাযাত্রা বের করবেন আওয়ামী লীগ প্রার্থী ব্যারিস্টার শেখ ফজ‌লে নূর তাপস।

 

ঢাকা-১৩ আস‌নের সা‌দেক খান রা‌য়ের বাজার বৈশাখী মাঠ থে‌কে গণ‌মিছিল বের করবেন।ঢাকা-১৮ আসনের আওয়ামী লীগ প্রার্থী অ্যাড‌ভো‌কেট সাহারা খাতুন আশ‌কোনা মা‌ঠে জ‌ড়ো হ‌য়ে তি‌নি তার এলাকায় নির্বাচনী প্রচারণা চালা‌বেন।

 

গত দুই দিনে জেলায় জেলায় ব্যালট পেপার পাঠিয়েছে ইসি। এর আগে ব্যালট পেপার ছাড়া অন্যান্য নির্বাচনী সামগ্রী পাঠানো হয়েছে। নির্বাচন কমিশন ভবন থেকে স্ট্যাম্প প্যাড, অফিসিয়াল সিল, মার্কিং সিল, ব্রাস সিল, লাল গালা, অমোচনীয় কালির কলম, হেসিয়ান বড় ব্যাগ, হেসিয়ান ছোট ব্যাগ, চার্জার লাইট, ক্যালকুলেটর, স্ট্যাপলার মেশিন ও স্টাপ পিন ইত্যাদি সামগ্রী পাঠানো হয়েছে।

 

ঢাকা-৫, ঢাকা-১৩, চট্টগ্রাম-৯, রংপুর-৩, খুলনা-২ এবং সাতক্ষীরা-২ আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করা হবে। আগে থেকে তৈরি তালিকায় থাকা ৪৮ আসনের মধ্য থেকে এ ছয় আসন চূড়ান্ত করা হয়। ইতোমধ্যে ইভিএমের কেন্দ্রগুলোতে সরঞ্জাম পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD