পুলিশের কথায় সায় দিয়ে গণধোলাইয়ের শিকার অটোচালক Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পুলিশের কথায় সায় দিয়ে গণধোলাইয়ের শিকার অটোচালক

পুলিশের কথায় সায় দিয়ে গণধোলাইয়ের শিকার অটোচালক

পুলিশের কথায় সায় দিয়ে গণধোলাইয়ের শিকার অটোচালক




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ পুলিশের মারধরের প্রতিবাদে মহাসড়কে অবরোধ কর্মসূচি তুলে নিতে অটোচালকদের অনুরোধ করে পুলিশ। পুলিশের সেই অনুরোধে সায় দেওয়ায় এক অটোরিকশাচালককে গণধোলাই দেয় তার সঙ্গীয় বাকী অটোচালকরা।

 

 

সোমবার (২৩ জানুয়ারি) বিকাল ৫টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার ইপিজিড ট্রাফিক বক্সের সামনে এই ঘটনা ঘটে।

 

 

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই জাহাঙ্গীর হোসেন বলেন, ট্রাফিক পুলিশের হাতে এক ভ্যানচালক মারধরের শিকারের অভিযোগ তুলে অটোচালকরা মহাসড়ক অবরোধ করলে ঘটনাস্থলে গিয়ে তাদের বুঝিয়ে সরিয়ে দেওয়ার চেষ্টা করি। এসময় তাদের কোনো অভিযোগ থাকলে ওসি সাহেবের কাছে যাওয়ার পরামর্শ দেই। এসময় তাদের মধ্যে একপক্ষ বিষয়টি মেনে নিয়ে মহাসড়ক অবরোধ না করার প্রতি সায় দেয়। এই প্রসঙ্গ ধরে তার মধ্যে একজন অটোরিকশাচালক অবরোধ না করে ওসি সাহেবের কাছে যাওয়ার আহবান জানায় অন্য চালকদের। এরপরই আরেকটি পক্ষ তাকে মারধর করতে শুরু করে। পরে তাকে মারতে মারতে সড়কের অন্যদিকে নিয়ে যায় বাকি চালকরা। ফলে তার পরিচয় জানা সম্ভব হয়নি।

 

 

এদিকে, ট্রাফিক পুলিশের হাতে ভ্যানচালক মারধরে শিকারের অভিযোগ তুলে সোমবার বিকাল ৫টা থেকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়া শ্রীপুরে অবরোধ করে রাখে। তারা মহাসড়কে পুরোনো টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে। পাশে একটি ট্রাফিক বক্স ভাঙচুর করে ও ট্রাফিক পুলিশের এস আই হেলাল উদ্দিনকে মারধর করে। প্রায় দুই ঘণ্টা পর সন্ধ্যা ৭টার দিকে আশুলিয়া থানা পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেয় চালকরা।

 

এছাড়া ট্রাফিক পুলিশের হাতে মারধরের শিকার ভ্যানচালক নাজমুল হোসেনকে (৩২) স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD