পিরোজপুর ১আসনে, এনপিপি'র প্রার্থী ব্যাস্ত সময় পার করছেন - মেহেদী হাসান রনি Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পিরোজপুর ১আসনে, এনপিপি’র প্রার্থী ব্যাস্ত সময় পার করছেন – মেহেদী হাসান রনি

পিরোজপুর ১আসনে, এনপিপি’র প্রার্থী ব্যাস্ত সময় পার করছেন – মেহেদী হাসান রনি




সুমন খান,স্বরূপকাঠী প্রতিনিধি।।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর ১আসনে ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি)র প্রার্থী মেহেদী হাসান রনি ব্যাস্ত সময় পার করছেন।সাদা মনের মানুষ সদা হাস্যোজ্জ্বল এই নেতা তার নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করেছেন পিরোজপুর জেলা কার্যালয় নেছারাবাদে স্বরুপকাঠীতে প্রধান নির্বাচণী অফিস থেকে। কাল সকাল থেকেই শুরু করেছেন এবং দলের সকল নেতা কর্মিদের দিক নির্দেশনা দিয়েছেন। মাইকিং করা,লিফলেট বিতরন, পোষ্টার লাগানো সর্ব বিষয় নিয়ে আলোচনা করেছেন তিনি। এনপিপি এই প্রার্থী গ্রাম,মহল্লো,পাড়ায় প্রতিটা বাড়ীতে বাড়ীতে গিয়ে সালাম বিনিময় করেন এবং সকলের কাছে আম মার্কায় ভোট চেয়েছেন এবং শুরু করেছেন গন সংযোগ ও পথ সভা। তার পক্ষে ছোট ছোট গ্রুপে ভাগ হয়ে চালিয়ে যাচ্ছে নির্বাচনী প্রচারণা সুকৌশলে সাধারণ মানুষের কাছে গিয়ে আম মার্কায় ভোট প্রার্থনা করছেন কোন প্রকার জমকালো নির্বাচনী জনসভা না করে সাধামাঠা ভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন এ যেন এক ব্যাতিক্রম ধর্মি নির্বাচনী প্রচারনা।

প্রচারণা কালে তিনি বলেন মুক্তি যুদ্ধের চেতনা জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধ বিশ্বাসে বিকল্প রাজনৈতিক শক্তি গড়ে তোলাই ন্যাশনাল পিপলস্ পার্টির মূল লক্ষ।আপনারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচীত করেন-তাহলে আমি, পিরোজপুর নেছারাবাদ নাজিরপুর অঞ্চল কৃষি উপর নির্ভরশীল তাই কৃষকদের মাঝে ন্যায্য মূল্যে সার বীজ কীটনাশক বিতরনের ব্যাবস্থা করবো,কঠর হাতে দুর্নীতি নিমূর্ল করবো, মাদক মূক্ত,সন্ত্রাস মুক্ত সমাজ গড়ব,দারিদ্র্য বিমোচন করবো বেকার সমস্যা সমাধান করবো,শিক্ষা অঙ্গনে পরিবেশে সুন্দর করবো এবং সংখ্যালঘুদের সমঅধিকার নিশ্চিত করবো,সর্বোপরি পিরোজপুেরর সার্বিক উন্নয়নে কাজ করবো।
এ সময় উপস্তিত ছিলেন এনপিপি পিরোজপুর জেলা সাধারন সম্পাদক এম. আনোয়ার হোসেন,নেছারাবাদ থানা সভাপতি জামাল হোসেন,স্বরূপকাঠী এনপিপি পৌর কমিটির সাধারন সম্পাদক রফিকুল ইসলাম,পৌর সাধারন সম্পাদক মিন্টু মিয়া,সাংগঠনিক সম্পাদক আনোয়ার সহ স্থানীয় নেতৃবৃন্দৃ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD