পরনে বিকিনি টপ, 'ফাগুন বউ'-এর মহুল এবার হট লুকে Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পরনে বিকিনি টপ, ‘ফাগুন বউ’-এর মহুল এবার হট লুকে

পরনে বিকিনি টপ, ‘ফাগুন বউ’-এর মহুল এবার হট লুকে




অনলাইন ডেস্ক:নিজস্ব প্রতিবেদন : ঘড়ির কাটায় রাত সাড়ে আটটা বাজলেই মহুল-রোদ্দুরের ভালবাসার গল্প দেখতে টেলিভিশনের সামনে বসে পড়েন দর্শক। মহুল, রোদ্দুরের সম্পর্কের উত্তাপ, তাঁদের ভাললাগা, মন্দলাগা, সবকিছুকেই যেন আপন করে নিয়েছেন দর্শক। বুঝতেই পারছেন টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘ফাগুন বউ’-এর কথাই বলা হচ্ছে। যেখানে মহুলের চরিত্রে দেখা যাচ্ছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে। নির্ভেজাল বাঙালি বাড়ির বউ মহুল এবার ধরা দিলেন এক্কেবারে ‘হট’ লুকে।

 

 

না টিভির পর্দায় নয়, বিকিনি টপ পরে অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে একটি ছবি শেয়ার করতে করতে দেখা গিয়েছে তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে এক ঝলক দেখলে প্রথমে আপনি চিনতেই পারবেন না ঐন্দ্রিলাকে। কারণ লাল কালো বিকিনি টপে ঐন্দ্রিলাকে এক্কেবারে অন্যরকম মনে হচ্ছে এখানে।

 

দেখুন সেই ছবি…

https://www.instagram.com/love_oindrila/?utm_source=ig_embed

 

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ঐন্দ্রিলা সেনের এই ছবি সামনে আসার পরই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। শুধু ‘ফাগুন বউ’-এর মহুল হিসেবেই নয়, ঐন্দ্রিলা সেন যে অভিনেত্রী হিসেবে নেটিজেনদের মনেও জায়গা করে নিতে শুরু করেছেন, তা তাঁর এই ছবি থেকেই বেশ স্পষ্ট।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD