গৌরনদীতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধণ Latest Update News of Bangladesh

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধণ

গৌরনদীতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধণ




মোঃ মাসুদ সরদার,গৌরনদী প্রতিনিধি॥ সারাদেশের ন্যায় বরিশালের গৌরনদীতে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ৬ থেকে ১১ মাস ও ১২ থেকে ৫৯ মাস বয়সি শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হয়েছে।আজ শনিবার সকালে হাসপাত আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কেন্দ্রসহ মোট ১৬৯ টি কেন্দ্রের মাধ্যমে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হয়।

সকাল আটটার দিকে হাসপাতাল কেন্দ্র থেকে ক্যাম্পেইনের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী ও উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিন। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ ফতেহ আলীসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।হাসপাতাল সূত্রে জানা গেছে, এবছর গৌরনদী উপজেলায় ৬-১১ মাস বয়সি ২৬২০ জন ও ১২-৫৯ মাস বয়সি ২১৫২০ জন শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর লক্ষমাত্রা নির্ধারণ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares