গৌরনদীতে অপহৃত কলেজ ছাত্রীকে অপহরণের ৩২দিন পর উদ্ধার Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে অপহৃত কলেজ ছাত্রীকে অপহরণের ৩২দিন পর উদ্ধার

গৌরনদীতে অপহৃত কলেজ ছাত্রীকে অপহরণের ৩২দিন পর উদ্ধার




গৌরনদী প্রতিনিধি॥  বরিশালের গৌরনদীতে অপহরণের ৩২ দিন পর কলেজ ছাত্রী (১৭)কে উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বার্থী বাস¯ট্যান্ড থেকে তাকে উদ্ধার করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই মোঃ আনিসুজ্জামান জানান, গোপণ সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বার্থী বাস¯ট্যান্ডে অভিযান চালায়। এ সময় বরিশালগামী দুরপাল্লার বাস থেকে বার্থী বাস¯ট্যান্ডে নামার সাথে সাথে এবারে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ অপহৃতা কলেজ ছাত্রীকে উদ্ধার করেন। উদ্ধারকৃত অপহৃতাকে ২২ ধারায় জবানবন্দি দেয়ার জন্য গতকাল মঙ্গলবার সকালে বরিশাল আদালতে ও মেডিকেল পরীক্ষার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা আরো জানান, গত ২ মাস পূর্বে কোটালীপাড়া উপজেলার রামশীল গ্রামের বাসিন্দা ও গৌরনদীর বার্থী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ললিত কুমার চন্দথর বখাটে পুত্র দিপক কুমার চন্দ (২৩) কলেজে যাওয়া আসার পথে ওই কলেজ ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করে প্রেম নিবেদনসহ কু-প্রস্তাব দিয়ে আসছিলো। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বখাটে দিপক নানা ধরনের ভয়ভীতি দেখিয়ে অপহরণের হুমকি দেয়।

বিষয়টি ছাত্রীর বাবা কলেজের গনিত শিক্ষক ললিত কুমার চন্দকে জানালে সে তার ছেলেকে ইন্ধন জোগায়। গত ২৬ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে ওই ছাত্রী এক আত্মীয়র বাড়িতে বেড়াতে যাচ্ছিল। এ সময় দিপক কুমার চন্দের নেতৃত্বে ৩/৪ জনে ওই ছাত্রীকে জোরপূর্বক মোটর সাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ওই ছাত্রী বাবা বাদি হয়ে বাথী ডিগ্রি কলেজের গনিতের শিক্ষক ললিত কুমার চন্দ ও তার ছেলে দিপক কুমার চন্দথর নামোল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৩/৪ জনকে আসামি করে গত ১৮ আক্টোরব থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD