কুমিল্লা থেকে বরিশালে মাদক এনে পুলিশের খাঁচায় হৃদয় Latest Update News of Bangladesh

সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কুমিল্লা থেকে বরিশালে মাদক এনে পুলিশের খাঁচায় হৃদয়

কুমিল্লা থেকে বরিশালে মাদক এনে পুলিশের খাঁচায় হৃদয়




নিজস্ব প্রতিবেদক ॥সুদূর কুমিল্লা থেকে বরিশালে মাদক বিক্রয় করতে এসেও শেষ রক্ষা হয়নি মাদক ব্যবসায়ী হৃদয়ের। কাউনিয়া থানা পুলিশের অভিযানে তার মাদক বিক্রির আশা নিরাশায় পরিণত হয়ে এখন তার ঠাঁই হয়েছে শ্রীঘরে। গত বৃহস্পতিবার রাতে নগরীর পলাশপুরের মোহাম্মদপুর এলাকা থেকে মাদক ব্যবসায়ী মোঃ সিরাজ আহম্মেদ হৃদয় (৩৬)কে আটক করে কাউনিয়া থানা পুলিশ। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নগরীর পলাশপুরের মোহাম্মদপুর এলাকায় গত বৃহস্পতিবার রাতে নিয়মিত অভিযান চালায় কাউনিয়া থানা পুলিশ। এসআই জসিমের নেতৃত্বে পরিচালিত অভিযানে অংশ নেন এসআই মিজান, এএসআই ফিরোজ, এএসআই হুমায়ুন, এএসআই হালিম, এএসআই সাইফুল, এএসআই জসিম, এএসআই জিয়া ও এএসআই মাহাবুব। এ সময় ওই এলাকায় আটককৃত হৃদয়কে সন্দেহজনক ঘোরাফেরা করতে দেখে তাদের সন্দেহ হয়। পরে তার দেহ তল্লাশি করে ৩০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন তারা।

আটককৃত হৃদয় কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার জগন্নাথ ইউনিয়নের আদর্শগ্রামের বাসিন্দা মৃত আব্দুল লতিফের ছেলে। এ ঘটনায় এসআই জসিম বাদী হয়ে আটককৃত মোঃ সিরাজ আহম্মেদ হৃদয়কে আসামীক করে কাউনিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে (মামলা নং ২৬)। কাউনিয়া থানার সেকেন্ড অফিসার তানজিল আহম্মেদ জানান, নিয়মিত অভিযান চলাকালীন আটককৃত হৃদয়ের সন্দেহজনক ঘোরাফেরা দেখে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরে তার দেহ তল্লাশী করে ৩০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD