কলাপাড়ায় শুটারগান কার্তুজসহ সাত মামলার আসামিজুয়েল প্যাদা র‌্যাবের অভিযানে গ্রেফতার Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় শুটারগান কার্তুজসহ সাত মামলার আসামিজুয়েল প্যাদা র‌্যাবের অভিযানে গ্রেফতার

কলাপাড়ায় শুটারগান কার্তুজসহ সাত মামলার আসামিজুয়েল প্যাদা র‌্যাবের অভিযানে গ্রেফতার




কলাপাড়া প্রতিনিধি ॥
শীর্ষ সন্ত্রাসী সাত মামলার পলাতক আসামি জুয়েল প্যাদা (৩২) র‌্যাব পটুয়াখালীর অভিযানে গ্রেফতার হয়েছে। শুক্রবার রাত ১০টায় পটুয়াখালীর কলাপাড়ার চাকামইয়া পুরাতন ব্রিজ সংলগ্ন একটি স-মিলের সামনে থেকে র‌্যাব-৮, ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ পটুয়াখালীর একটি টিম জুয়েলকে গ্রেফতার করেছে।

এসময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, চারটি কার্তুজ, নগদ দেড় হাজার টাকা, দুইটি মোবাইল ও চারটি সিমকার্ড জব্দ করেছে। র‌্যাব পটুয়াখালীর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক মোঃ হাছান আলী জানান, আমতলী থানায় হত্যা ও অস্ত্রসহ একাধিক এবং কলাপাড়া থানায় মোট সাতটি মামলার এ আসামি পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে অভিযান চালিয়ে গ্রেফতার করেছেন। এ ঘটনায় কলাপাড়া থানায় জুয়েলের বিরুদ্ধে অস্ত্র মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares