ঈদের পরে রাজপথে আন্দোলনের জন্য সকলকে প্রস্তুতি নিতে আহ্বান:মজিবর রহমান সরোয়ার Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঈদের পরে রাজপথে আন্দোলনের জন্য সকলকে প্রস্তুতি নিতে আহ্বান:মজিবর রহমান সরোয়ার

ঈদের পরে রাজপথে আন্দোলনের জন্য সকলকে প্রস্তুতি নিতে আহ্বান:মজিবর রহমান সরোয়ার




নিজস্ব প্রতিবেদক: বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব আলহাজ্ব এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, দেশে এখন আর গণতন্ত্র নেই। নেই আইনের শাসন। দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে। এজন্য রোজার ঈদের পরে রাজপথে আন্দোলনের জন্য সকলকে প্রস্তুতি নিতে আহ্বান জানান তিনি।

আজ সোমবার (০৬ মে) বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে মহানগর বিএনপি আয়োজিত প্রতীকি অনশ কর্মসূচিতে মজিবর রহমান সরোয়ার এ আহ্বান জানান।

বরিশাল নগরীর সদর রোডস্থ জেলা ও মহানগর বিএনপি কার্যালয়ের সামনে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুষ্ঠিত অনশন কর্মসূচিতে সভাপতিত্ব করেন বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও মহানগরের সভাপতি আলহাজ্ব এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার।

এছাড়াও বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার, সহ-সভাপতি মনিরুল আহসান তালুকদার, সহ-সম্পাদক আনোয়ারুল হক তারিন, দপ্তর সম্পাদক সাহেদ আকন স¤্রাট, নারী নেত্রী শরীফ তাসলিমা কামাল পলি, মহানগর যুবদলের সভাপতি আক্তারুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহাবুবুর রহমান পিন্টু, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আফরোজা খানম নাসরিন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি রেজাউল করিম রনি প্রমুখ।

সভাপতির বক্তৃতায় মজিবর রহমান সরোয়ার আরো বলেন- জণগনের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দিতে গিয়েই বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে আজ জেল খাটতে হচ্ছে। আর এজন্য তিনি নোবেল পুরস্কার পাবেন। আন্দোলনের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করে আনতে সকলকে ঐক্যব্ধ হওয়ার আহ্বান জান সরোয়ার।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD