অনৈতিক কাজে বাঁধা দেয়ায় মঠবাড়িয়ায় ইউপি সদস্যকে হাতুড়ী পেটা, আটক-৪ Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




অনৈতিক কাজে বাঁধা দেয়ায় মঠবাড়িয়ায় ইউপি সদস্যকে হাতুড়ী পেটা, আটক-৪

অনৈতিক কাজে বাঁধা দেয়ায় মঠবাড়িয়ায় ইউপি সদস্যকে হাতুড়ী পেটা, আটক-৪




স্টাফ রিপোর্টার:পিরোজপুরের মঠবাড়িয়ায় অনৈতিক কাজে বাঁধা দেয়ায় ইউপি সদস্য ছগীর আকন (৩৫) ও তার সমর্থক সোহাগ ফরাজি (১৯)কে হাতুড়ী পেটা করে জখম করা হয়েছে। মঙ্গলবার সন্ধায় উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের করিম হাওলাদারের বাড়ির সামনে রাস্তার ওপর এ ঘটনা ঘটে।স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এঘটনায় পুলিশ রানী, রেক্সনা, বাহাদুর ও মাকসুদা নামে ৪ জনকে আটক করে।আহত ইউপি সদস্য ছগীর আকন জানান, মঙ্গলবার বিকেলে উত্তর মিঠাখালী গ্রামের বাসিন্দা মুজাহার ঘরামীর মেয়ে রানী বেগম (২৫) মধ্য তুষখালী গ্রামের আনসার জমাদ্দারের পুত্র বাহাদুর জমাদ্দার (৩৫) কে নিয়ে অনৈতিক কাজে একটি ঘরে অবস্থান করছে।

এসময় গ্রামবাসি তাদের ওই ঘরে আটক করে আমাকে সংবাদ দেয়। আমি ঘটনাস্থলে গিয়ে ওই নারীর কাছে বিষয়টি জানতে চাইলে সে উত্তেজিত হয়। এসময় আমি পরিস্থিতি খারাপ দেখে মঠবাড়িয়া থানাকে অবহিত করি। এতে আরো ক্ষিপ্ত হয়ে বাহাদুর, রানী বেগম ও তার পরিবারের সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে আমার ওপর হামলা চালায়। এসময় আমাকে বাঁচাতে সোহাগ ফরাজি এগিয়ে এলে তাকেও হাতুড়ী পেটা করে গুরুতর জখম করে।পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনকে আটক করলে পরিস্থিতি শান্ত হয়। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ চার জনকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আহত ইউপি সদস্য বাদি হয়ে থানায় মামলা করেছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD