বরিশালে বিএনপির সমাবেশের ডাক |

বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে বিএনপির সমাবেশের ডাক

বরিশালে বিএনপির সমাবেশের ডাক

বরিশালে বিএনপির সমাবেশের ডাক




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর অব. হাফিজ উদ্দিন আহমদ বীর বিক্রমকে গত ১৪ ডিসেম্বর দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে কারণ দর্শানো নোটিশ দেয় বিএনপি। দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত ওই শোকজ নোটিশ পেয়ে ১৯ ডিসেম্বর জবাব দেন তিনি। পরে তার সেই শোকজ নোটিশ প্রত্যাহার করা না হলেও ১৮ ফেব্রুয়ারি বরিশালের সমাবেশে তাকে প্রধান অতিথি করা হয়েছে। ধারনা করা হচ্ছে হাফিজ উদ্দিনের বিরুদ্ধে দলীয় সিদ্ধান্তের বিরোধিতা করে বরিশালের নেতাকর্মীরা এ উদ্যোগ নিয়েছেন।

 

 

বরিশালে দলের স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান ও ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তমের মতো সিনিয়র নেতা থাকতেও মেজর হাফিজকে কেন প্রধান অতিথি করা হলো জানতে চাইলে বরিশালের সাবেক মেয়র ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব মজিবর রহমান সরোয়ার বলেন, এ সিদ্ধান্ত কেন্দ্র থেকে দেওয়া হয়েছে।

 

কিন্তু বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) মাহবুবুল হক নান্নু জানালেন ভিন্ন কথা। এক প্রশ্নের জবাব নান্নু বলেন, ১৮ ফেব্রুয়ারি বরিশালে সমাবেশের আয়োজন করেছে মহানগর কমিটি। ওই সমাবেশে যাকে প্রধান অতিথি করা হয়েছে তিনি বিতর্কিত। এক এগারোর সময় তার কর্মকাণ্ডে নেতাকর্মীরা ক্ষুব্দ। দলের অনেক ত্যাগী নেতাকর্মী ওই সমাবেশে যাবে না।

 

 

সমাবেশের প্রস্তুতি সম্পর্কে জানতে চাইলে, মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় মজিবর রহমান বলেন, আমরা এখনও প্রশাসনের পক্ষ থেকে মাঠ ব্যবহারের অনুমতি পাইনি। ইতোমধ্যে চিঠি দেওয়া হয়েছে। অপেক্ষায় আছি।

 

 

অনুমতি না দেওয়া হলে কী করবেন এমন প্রশ্নের জবাবে সাবেক এই মেয়র বলেন, তাহলে পুরো বরিশাল শহরই মাঠে পরিণত হবে। মেজর হাফিজের বিষয়ে তিনি বলেন, আমার ধারণা তার শোকজ নোটিশ প্রত্যাহার করা হয়েছে। ইতোমধ্যে তিনি বিএনপির সব অনুষ্ঠানে যোগ দিচ্ছেন। জিয়াউর রহমানের খেতাব বাতিলের প্রতিবাদে গুলশানের সংবাদ সম্মেলনেও তিনি উপস্থিত থেকে কথা বলেছেন। আর তাকে আমরা প্রধান অতিথি করিনি। কেন্দ্র থেকে এই সিদ্ধান্ত দেওয়া হয়েছে। কেন্দ্র কোনো সিদ্ধান্ত দেওয়ার পর আমাদের আর বক্তব্য থাকে না।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares