আইনজীবী সমিতি নির্বাচন: বরিশাল বারে সভাপতি-সম্পাদকসহ ১১টিতে আ.লীগ জয়ী |

বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আইনজীবী সমিতি নির্বাচন: বরিশাল বারে সভাপতি-সম্পাদকসহ ১১টিতে আ.লীগ জয়ী

আইনজীবী সমিতি নির্বাচন: বরিশাল বারে সভাপতি-সম্পাদকসহ ১১টিতে আ.লীগ জয়ী

আইনজীবী সমিতি নির্বাচন: বরিশাল বারে সভাপতি-সম্পাদকসহ ১১টিতে আ.লীগ জয়ী




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বরিশাল জেলা আইনজীবী সমিতি নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত সাদা প্যানেলের জয়জয়কর। সাদা প্যানেলের প্রার্থীরা ১১টি পদের মধ্যে ১০টিতেই বিজয় লাভ করে তাক লাগিয়ে দিয়েছেন। ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও গণতান্ত্রিক আইনজীবী সমিতির মনোনীত বাবলু-খোকন (সাদা) প্যানেলের গোলাম মাসউদ বাবলু ও রফিকুল ইসলাম খোকন।

 

 

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) ভোররাতে বেসরকারি তথ্যে এ ফলাফল পাওয়া গেছে। নির্বাচন কমিশন থেকে বেসরকারি তথ্যমতে, সাদা প্যানেলের সভাপতি প্রার্থী অ্যাডভোকেট গোলাম মাসউদ বাবলু ২৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের মনোনীত পান্না-রিয়াজ (নীল) প্যানেলের সভাপতি প্রার্থী নাজিম উদ্দিন আহম্মেদ পান্না মাত্র ১৪৯ ভোট পেয়ে ভোটে হেরে গেছেন।

 

 

সাধারণ সম্পাদক পদে ২৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাদা প্যানেলের অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন। তার প্রতিদ্বন্দ্বী নিল প্যানেলের প্রার্থী মির্জা মো. রিয়াজ হোসেন পেয়েছেন মাত্র ১৪২ ভোট।

 

 

একইভাবে সহ-সভাপতি পদে সাদা প্যানেলের লীলা রানী চক্রবর্তী ২১৮ ও সালাউদ্দিন সিপু ২৩৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী অসীম কুমার বাড়ৈ ১৬২ ও শেখ মেহেদী হাসান শাহিন ১৬০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

 

 

অর্থ সম্পাদক পদে সাদা প্যানেলের মিজানুর রহমান মিন্টু ২৪৫ পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী নীল দলের আব্দুল মালেক পেয়েছেন ১৪৮ ভোট। যুগ্ম সাধারণ সম্পাদক পদে সাদা প্যানেলের সুমন চন্দ্র হালদার ২০৬ ও এস.এম আতিকুল ইসলাম ২৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী নীল প্যানেলের নিজাম উদ্দিন ১৪৪ ও শাহ্ আলম ১৬৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

 

 

নির্বাহী সদস্য পদে সাদা প্যানেলের প্রার্থী এস.এম তৌহিদুর রহমান ২৪১, মুহাম্মদ ফিরোজ আলম সিকদার ২৭৩, শহিদুল ইসলাম খলিফা ২২৯ ও নীল প্যানেলের প্রার্থী আ. রহমান চোকদার ২১৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী সাদা প্যানেলের নুরে হোসেন ১৭২ ভোট, নীল প্যানেলের প্রার্থী শাহিন উদ্দিন ১২৪, হারুন অর-রসিদ ১০০ ও কাজী মাহমুদা ১৯০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। প্রসঙ্গত, আইনজীবী সমিতির ৮৮৬ জন ভোটারের মধ্যে ৭৪৮ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares