ষড়যন্ত্র থেকে মুক্তি পেতে বরিশাল ছাত্রলীগ নেতা জসিমের আবেদন Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ষড়যন্ত্র থেকে মুক্তি পেতে বরিশাল ছাত্রলীগ নেতা জসিমের আবেদন

ষড়যন্ত্র থেকে মুক্তি পেতে বরিশাল ছাত্রলীগ নেতা জসিমের আবেদন

ষড়যন্ত্র থেকে মুক্তি পেতে বরিশাল ছাত্রলীগ নেতা জসিমের আবেদন




নিজস্ব প্রতিনিধি॥ বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি মোঃ জসিম উদ্দিন বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ষড়যন্ত্র থেকে রক্ষা ও নিরাপত্তা নিশ্চতায়র জন্য আবেদন করেন। সূত্রে জানা গেছে চলতি মাসের ২২ তারিখে বরিশাল জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দীন হায়দারের মাধ্যমে তিনি এই আবেদন করেন।

 

আবেদনে উল্লেখ করেন, চলতি মাসের ৭ তারিখে বরিশাল নগরীর প্রাণকেন্দ্র বিবিরপুকুর পাড় সংলগ্ন টপটেন ফ্যাশন হাউজ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাটের ঘটনা ঘটে। উক্ত ঘটনায় উদ্দেশ্য প্রণোদিতভাবে আমাকে জড়ানাের অপচেষ্টা চালানো হয়, যা আমাকে এবং আমার প্রাণের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে বিতর্কিত করার ষড়যন্ত্র। তিনি আবেদনে আরো উল্লেখ্ করেন, বিগত দিনে একটি চিহ্নিত সন্ত্রাসী মহল আমাকে হত্যার উদ্দেশ্য বেশ কয়েকবার হামলা চালিয়ে আমাকে ও আমার সহকর্মীকে যখম করে।

 

২০১৬ সালে বরিশাল পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্রলীগ কর্মী রেজা হত্যা মামলায় আমাকে ফাঁসানো হয়। যদিও প্রথমে এজাহারে আমার নাম ছিলো না পরবর্তীতে ক্ষমতার অপব্যবহার করে আমাকে আসামী করা হয়। যেখানে প্রশাসনের সঠিক তদন্তের মাধ্যমে নিরাপরাধ প্রমাণিত হই। পরবর্তীতে বাদীও তার জবানবন্দীতে আমার জড়িত না থাকার বিষয়টি নিশ্চিত করেন।

 

এতেও ব্যর্থ হয়ে আমার এবং আমার ভাইদের পৈত্রিক সম্পত্তিতে একটি নির্মাণাধীন ভবনে বরিশাল সিটি কর্পোরেশনের অনুমতি থাকা স্বর্ত্ত্বেও কোন নোটিশ, নির্বাহী ম্যাজিষ্ট্রট দিয়ে এবং পুলিশ প্রশাসনের অনুপস্থিতিতে অনৈতিকভাবে ক্ষমতার অপব্যবহার করে নির্মাণাধীন ভবনটি গুড়িয়ে দেয়।

 

এরই ধারাবাহিকতায় ষড়যন্ত্রের অংশ হিসাবে মার্চ ২০২১ তারিখে টপটেন ফ্যাশন হাউজে হামলা ও লুটপাটের ঘটনা ঘটিয়ে আমাকে ফাঁসানোর চেষ্টা চালানো হয়। এছাড়াও আমাকে বিভিন্ন সময় হেয় প্রতিপন্ন, প্রাণনাশের চেষ্টা এবং রাজনৈতিক কর্মকান্ডে বাঁধা সৃষ্টি করা হয়।

 

সামগ্রিক পরিস্থিতি বিবেচনায় আমি এবং রাজনৈতিক সহকর্মীরা নিরাপত্তাহীনতায় ভূগছি। এই আবেদনে তিনি প্রধানমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেন।

 

তিনি আবেদনে আরো দাবী করেন বরিশাল নগরীকে একটি সন্ত্রাস ও মাদক মুক্ত নিরাপদ নগরী করার। এবিষয়ে বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিনের সাথে আলাপ কালে তিনি বলেন, আমি আমার রাজনৈতিক অভিভাবক বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী ও প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেছি।

 

আমাকে নানা ভাবে ফাঁসানোর চেষ্টা চালানো হচ্ছে তাতে আমি নৌকার কর্মীর হিসেবে তারদ্বাড়স্থ হয়েছি।

 

এ সময় উপস্থিত ছিলেন বরিশাল ল কলেজের সাবেক ভিপি, সাবেক সাধারন সম্পাদক বরিশাল মহানগর আওয়ামী লীগ, সাবেক সহ-সভাপতি বরিশাল মহানগর আওয়ামী লীগ ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের আইন উপদেষ্টা, বিশিষ্ট আইনজীবী বাংলাদেশ সুপ্রিম কোর্ট মীর আমির উদ্দিন আহম্মেদ মোহন এবং বরিশাল মহানগর যুবলীগের যুগ্ন আহবায়ক মাহমুদুল হক খান মামুন ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD