মঠবাড়িয়ায় দানবরুপি মহিষ কেরে নিলো শ্রমিকের প্রান Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মঠবাড়িয়ায় দানবরুপি মহিষ কেরে নিলো শ্রমিকের প্রান

মঠবাড়িয়ায় দানবরুপি মহিষ কেরে নিলো শ্রমিকের প্রান




মাসুদ রানা(মঠবাড়িয়া):পিরোজপুরের মঠবাড়িয়ায় হিংস্্র মহিষের আক্রামনে মোঃ হানিফ বেপারী(৫০) নামে এক স্ব-মিল শ্রমিক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার তেঁতুলতলা গ্রাম্যবাজার সংলগ্ন একটি স্ব-মিলের কাছে এ মর্মান্তিক ঘটনা ঘটে।
নিহত শ্রমিক হানিফ উপজেলার দধিভাঙা গ্রামের আব্দুল হালিম বেপারীর ছেলে। সে তিন সন্তানের জনক।

স্থানীয়দের সূত্রে জানাগেছে, আজ মঙ্গলবার সকালে নিত্যদিনের মতো শ্রমিক হানিফ বেপারী স্থানীয় তেঁতুলতলা বাজারের একটি স্ব-মিলে গাছ কাটার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় মিলের পাশে স্তুপ করা গাছের গুড়ি মাপতে গেলে পাশর্^স্থ খালের পাড়ে স্থানী কৃষক সাইফুল ইসলাম সফলের বেঁধে রাখা মহিষ ছুটে এসে অতর্কিতে স-মিল শ্রমিক হানিফের ওপর হামলা চালায়। হিংস্্র মহিষটি শিং দিয়ে গুঁতিয়ে তাকে মাটিতে পিষে ফেলে। স্থানীয়রা আহত ওই শ্রমিককে উদ্ধারে এগিয়ে আসার আগেই সে ঘটনাস্থলে নিহত হয়। পরে গ্রামবাসি হিংস্্র মহিষটিকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে নিহত শ্রমিকের লাশ উদ্ধার করে। এ মর্মান্তিক ঘটনায় পুরো গ্রামে শোকে ছাঁয়া নেমে আসে। নিহতর পরিবারে এখন শোকের মাতোম চলছে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার উপ পরিদর্শক মোঃ শওকত হোসেন মর্মান্তিক বিষয়টি নিশ্চিত করে জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়ছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD