ভান্ডারিয়ায় বেসরকারি সংস্থা হত দরিদ্রদের মাঝে হাঁস ও হাঁসের ঘর বিতরণ Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভান্ডারিয়ায় বেসরকারি সংস্থা হত দরিদ্রদের মাঝে হাঁস ও হাঁসের ঘর বিতরণ

ভান্ডারিয়ায় বেসরকারি সংস্থা হত দরিদ্রদের মাঝে হাঁস ও হাঁসের ঘর বিতরণ




ভান্ডারিয়া প্রতিনিধি ॥
আজ সোমবার ভান্ডারিয়া উপজেলার ১৯নং পশ্চিম চরখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ভান্ডারিয়া এরিয়া প্রোগ্রাম (এপি), এর উদ্যেগে ভান্ডারিয়া কর্ম এলাকার ইকড়ি ও ধাওয়া ইউনিয়নের আর্থিক স্বচ্ছলতা বৃদ্ধির লক্ষ্যে ৩০টি হত দরিদ্র পরিবারের মাঝে ১৮টি হাঁস ও ০১টি হাঁসের ঘর বিতরণ করা হয়।

বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শাহীন আক্তার সুমী, ইকড়ি ইউনিয়ন চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির হাওলাদার, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ তরুন কুমার সিকদার, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ভান্ডারিয়া এপি ম্যানেজার জন পল ডি’রোজারিও, সংস্থার প্রোগ্রাম অফিসার মিঃ মানিক হালদার ও মোঃ ফরিদুল ইসলাম, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ও গ্রাম উন্নয়ন কমিটির সদস্যবৃন্দ, এছাড়া এলাকার বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD