বিএনপি নেতা মেজবা উদ্দিন ফরহাদের ওপর হামলা # অভিযোগের তীর , ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলুর দিকে Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বিএনপি নেতা মেজবা উদ্দিন ফরহাদের ওপর হামলা # অভিযোগের তীর , ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলুর দিকে

বিএনপি নেতা মেজবা উদ্দিন ফরহাদের ওপর হামলা # অভিযোগের তীর , ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলুর দিকে




মেহেন্দিগঞ্জ প্রতিনিধি : বরিশালের মেহেন্দিগঞ্জে সাবেক এমপি ও উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবা উদ্দিন ফরহাদের ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে হামলার অভিযোগ উঠেছে।

স্বেচ্ছসেবকলীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা এ হামলার ঘটনা ঘটেছে বলে দাবি করেছেন উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবা উদ্দিন ফরহাদ। পাশাপাশি এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলেও জানান তিনি।বৃহস্পতিবার (২৩ আগস্ট) দুপুরে উপজেলা সদরে এ হামলার ঘটনা ঘটে।

উত্তর জেলা বিএনপির দফতর সম্পাদক অ্যাডভোকেট নুরুল আলম রাজু জানান, দুপুর ১২টার দিকে মেজবা উদ্দিন ফরহাদ ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়ের জন্য পাতারহাটে যান। এ সময় বিপুল সংখ্যক নেতাকর্মী তার সঙ্গে অবস্থান নেন। কিছু সময় পেরে স্থানীয় স্বেচ্ছাস্বেকলীগ ও শ্রমীকলীগের নেতাকর্মীরা আকস্মিকভাবে তিন দফায় পাতারহাট স্টিমারঘাট, চরহোগলা টেম্পোস্ট্যান্ড ও উলানিয়া টেম্পোস্ট্যান্ড এলাকায় হামলা চালায়। হামলায় বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়। তবে এরমধ্যে গুরুতর আহত চর এককরিয়া ইউনিয়নের বিএনপির সাধারণ সম্পাদক কানন তালুকদারকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, হামলাকারীদের নেতৃত্বে স্থানীয় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু থাকলেও মূল আওয়ামী লীগের কেউ ছিল না। এ বিষয়ে জানতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলুর কাছে মোবাইল ফোনে কল দেওয়া হলে তিনি বলেন, এ ধরনের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। কখন কোথায় কি হয়েছে তা আমারা জানা নেই। বিএনপি নেতা মেজবা উদ্দিন ফরহাদসহ স্থানীয় নেতাদেরকে এ বিষয়ে জিজ্ঞাসা করলে সত্যটা বের হয়ে আসবে। আমি বরং এরকম একটি বিষয় শুনে নেতাকর্মীদের সতর্ক করে দিয়েছি, যাতে কোনো কিছু না ঘটে।

এদিকে এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি বলে জানিয়ে মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন খান বলেন, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেবো।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD