বাবুগঞ্জে পরিত্যাক্ত অবস্থায় ৬ টি বোমা উদ্ধার Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে পরিত্যাক্ত অবস্থায় ৬ টি বোমা উদ্ধার

বাবুগঞ্জে পরিত্যাক্ত অবস্থায় ৬ টি বোমা উদ্ধার




বাবুগঞ্জ প্রতিনিধি || বরিশালের বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়নের মধ্যরাজকর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে পরিত্যাক্ত অবস্থায় চারটি পেট্রোল ও দুটি হাত বোমা উদ্ধার করেছে বাবুগঞ্জ থানা পুলিশ।

গত ২৫ অক্টোবর বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় বিদ্যালয় আঙ্গিনা থেকে ওই বোমা উদ্ধার করা হয়। এ ব্যপারে বাবুগঞ্জ থানার ওসি দিবাকর চন্দ্র দাস বলেন, থানার টহলরত একটি পুলিশ দল ফায়ার সার্ভিস স্টেশনের কাছে অবস্থান করছিল। হটাৎ বোমা ফাটার শব্দে তারা আতঙ্কিত হয়ে উঠেন। দলটি শব্দের উৎস ধরে তালশি শুরু করে যেতে যেতে রাজকর গ্রামে অবস্থিত মধ্যরাজকর সরকারি প্রাথমিক বিদ্যালয় আঙ্গিনা থেকে ওই বোমা উদ্ধার করে, এ উল্লেখিত স্থানে বেশ কিছু মেহেগনি গাছের লাঠি ও পাওয়া গেছে। ওসি বলে বলেন এ ঘটনা হয়তো জামায়াত, বিএনপি আগামী নির্বাচন কেন্দ্রীক কোন নাশকতার পরিকল্পনা করছিল।

এ ব্যাপারে বাবুগঞ্জ থানার এস আই আলমগীর হোসেন বাদী হয়ে ২৫ অক্টোবর রাতেই বিস্ফোরক আইনে উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রাজন সিকদার,উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফুর রহমান শিমুল সিকদার ও সাব্বির হোসেন সিকদারসহ অজ্ঞাতনামা অসংখ্য জনকে আসামী উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্ত হচ্ছেন এস আই আজাদ। বাবুগঞ্জ থানা মামলা নং-৬। বোমা ফাটার ঘটনার এলাকায় জনসাধারণের মধ্যে আতংক বিরাজ করছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD