বাবুগঞ্জে জাতীয় সমবায় দিবস পালিত Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে জাতীয় সমবায় দিবস পালিত

বাবুগঞ্জে জাতীয় সমবায় দিবস পালিত




বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বাবুগঞ্জে ৪৭তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় কার্যালয়ের আয়োজনে ‘সমবায় ভিত্তিক সমাজ গড়ি, টেকসই উন্নয়ন নিশ্চিত করি’-এ প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবার উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়।

এ সময় জাতীয় ও সমবায়ের পতাকা উত্তোলন করা হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সুজিত হাওলাদার এর সভাপতিত্বে আলচনা সভায় এই দিবসের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সরদার মোঃ খালেদ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী, বিআরডিবি সভাপতি বেগম খালেদা ওহাব, উপজেলা আ’লীগের সহ সভাপতি আঃ মান্নান হাওলাদার, ডেপুটি কমান্ডার আঃ করিম হাওলাদার , উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ ফরহাদ হোসেন,উপজেলা নির্বাচন অফিসার মোঃ মোস্তফা কামাল, উপজেলা পলীø উন্নয়ন অফিসার মাহবুবুল কবির প্রমুখ। আলোচনা সভা শেষে সেলাই কাজ ও ডিজাইন ট্রেডে কিসমত ঠাকুর মল্লিক আশ্রয়ন বহুমুখী সমবায় সমিতির ৫ জন সদস্যকে বিশ হাজার টাকা করে এক লক্ষ টাকা ঋন প্রদান করা হয়। অনুষ্ঠানে সমবায় অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারী, সমবায়ী সংগঠনের সদস্যবৃন্দ, সুশীলসমাজের প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD