বাবুগঞ্জে চলছে জুয়ার আসর॥জানে না পুলিশ ! Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে চলছে জুয়ার আসর॥জানে না পুলিশ !

বাবুগঞ্জে চলছে জুয়ার আসর॥জানে না পুলিশ !




বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বাবুগঞ্জের কেদারপুর ও দেহেরগতি ইউনিয়নে বেশ কিছু জায়গায় চলছে জুয়ার আসর। অভিযোগ উঠেছে থানা পুলিশকে অবহিত করলেও হচ্ছেনা কোন প্রতিকার। জুয়া চলছে হরদমে। স্থানীয় একাধীক সূত্র জানিয়েছেন,পুলিশ বিষয়টি দেখেও না দেখার ভাব করে এড়িয়ে যাচ্ছে।

যদিও অভিযোগটি পুলিশের পক্ষ থেকে বরাবরই অস্বীকার করা হয়েছে।
একাধীক সূত্র জানিয়েছেন, উপজেলা সদর থেকে বিচ্ছিন্ন দুইটি ইউনিয়ন কেদারপুর, দেহেরগতিতে গভীর রাত অবদি দূর দূূরান্ত থেকে জুয়ারীদের আনাগোনা পরিলক্ষিত হয় । এতে স্থানীয় যুব সমাজ সহ উঠতি বয়সী তরুনরা সামীল হওয়াতে সামাজিক এবং নৈতিক অবক্ষয় দেখা দিয়েছে। বিভিন্ন সূত্র জানিয়েছে, দীর্ঘ দিন যাবৎ দেহেরগতি ইউনিয়নের রিয়াজ হাওলাদার ও রহমান হাওলাদার তাদের সহযোগী মিলন সরদার এবং মুজাম্মেল সরদারকে নিয়ে সুগন্ধা নদী সংলগ্ন ইউপি সদস্য ফিরোজ মুন্সীর কলা বাগান, স্থানীয় মোবারেক সরদারের গৃহে, চরমলেঙ্গা তোফাজ্জেল সরদারের দোকানের পিছনে সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত চলে আসছে জুয়ার আসার। অপরদিকে কেদারপুর থেকে বিভিন্ন সূত্র জানিয়েছে, ইউনিয়নের সর্বত্র চলছে জুয়ার আসর। স্টীমার ঘাট এলাকায় টিপু শরিফ, নাসির মোল্লা, কিল্লা সাইফুলদের নেতৃত্বে আশপাশ এলাকাগুলোতে জুয়ার আসর বসছে। চলছে ঘোষকাঠী, পশ্চিম ভূতেরদিয়ার সর্বত্র জুয়ার আসর। এতে এলাকায় চুরি ছিন্তাই সহ বিভিন্ন ধরনের অপরাধ প্রবণতা বৃদ্ধি পেয়েছে। এ ব্যপারে বাবুগঞ্জ থানার ওসি দিবাকর চন্দ্র দাস বলেন, মাত্র কয়েক দিন হয়েছে বাবুগঞ্জ থানায় যোগদান করেছি। তবে জুয়া সংক্রান্ত ব্যপারে এখনও কোন অভিযোগ পাননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD