বানারীপাড়া-উজিরপুর আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী 'বাবুলের' চমক Latest Update News of Bangladesh

সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বানারীপাড়া-উজিরপুর আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ‘বাবুলের’ চমক

বানারীপাড়া-উজিরপুর আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ‘বাবুলের’ চমক




অনলাইন ডেস্ক//
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জননেত্রী শেখ হাসিনা পরিষদের কার্যকরী সভাপতি, বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা, এগ্রোভিটা গ্রুপের চেয়ারম্যান ও বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেন বাবুল তার নির্বাচনী প্রচার-প্রচারণায় একের পর এক বৈচিত্রতা এনে চমক সৃষ্টি করে এলাকাবাসীর নজর কাড়ছেন।গত কয়েকদিন ধরে তিনি তার প্রচারনায় হাতি ব্যবহার করে চমক সৃষ্টি করেছেন।

মঙ্গলবার সকালে বিশাল আকৃতির একটি হাতির দেহে ক্যাপ্টেন এম মোয়াজ্জেম হোসেন বাবুলের নির্বাচনী ব্যানার ঝুঁলিয়ে ওই হাতির শুরের মাধ্যমে পৌর শহরের বন্দর বাজারের দোকানী ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করা হয়। এর আগে তিনি চলচ্চিত্র অভিনেতাদের নিয়ে বানারীপাড়া ও উজিরপুরে গণসংযোগ ও পথসভা করে নির্বাচনী প্রচারণায় বাড়তি আমেজ সৃষ্টি করেন।

এছাড়াও শত শত মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে প্রায়ই তিনি বিশাল শো-ডাউন করে নির্বাচনী মাঠকে সরগরম করে তুলেছেন।এসব কারণে তিনি সমধিক আলোচিত হওয়ার পাশাপাশি এলাকায়ও আগাম নির্বাচনী হাওয়া ও উৎসবমূখরতা বিরাজ করছে। তার এ ব্যতিক্রমধর্মী প্রচারণা এলকাবাসী, দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা বেশ উপভোগ করছেন। এদিকে ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেন বাবুল দুই উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের জন্য শিক্ষা বৃত্তি চালু করে এবং সকল ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানে অনুদান প্রদান করে উদার মানসিকতার প্রমাণ রেখে এলাকাবাসীর হৃদয় জয় করেছেন।

এ প্রসঙ্গে ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন বাঙালীর কাছে নির্বাচন হচ্ছে একটি উৎসবের মতো। আগামী নির্বাচন উৎসবমূখর ও অংশগ্রহণমূলক হবে। তাই নির্বাচনকে উৎসবমূখর করে তুলতে প্রচার-প্রচারণায়ও ভিন্নতা আনা হয়েছে। তিনি নির্বাচনী প্রচার-প্রচারণায় আরও চমক দেখাবেন বলেও জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD