বানারীপাড়ায় বিএনপি নেতার নেতৃত্বে ফিল্মি স্টাইলে ঘরবাড়ি ভাংচুর Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বানারীপাড়ায় বিএনপি নেতার নেতৃত্বে ফিল্মি স্টাইলে ঘরবাড়ি ভাংচুর

বানারীপাড়ায় বিএনপি নেতার নেতৃত্বে ফিল্মি স্টাইলে ঘরবাড়ি ভাংচুর




রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বানারীপাড়ায় সলিয়াবাকপুর ইউনিয়নের মাদারকাঠি গ্রামে ইউনিয়ন বিএনপির সভাপতি হেমায়েত উদ্দিন মিয়ার নেতৃত্বে দুই শতাধিক ক্যাডার বাহিনী নিয়ে ফিল্মি স্টাইলে একটি বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করে সম্পত্তি জবর দখল চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সকাল ১০টার দিকে উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের মাদারকাঠি গ্রামে সৈয়দ শামসুর রহমান সেলিম ও তার ভাই সৈয়দ আ. হালিমের বাড়িতে জবর দখলের নামে এ তান্ডব চালানো হয়।

বিএনপি নেতা হেমায়েত উদ্দিন মিয়া মাহেন্দ্র-আলফা ,মোটরসাইকেল ও টমটম গাড়িতে করে লাটি-সোটা হাতে দুই শতাধিক ক্যাডার বাহিনী নিয়ে সৈয়দ আ. হালিমের ঘরে প্রবেশ করে দরজা জানালা ও আসাবপত্র ভাংচুর করে টিনের বেড়া দিয়ে তাদের বাড়ির ৬৮ শতাংশ সম্পত্তি জবর দখলের চেষ্টা করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ক্যাডারদের সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে সেখানে পুলিশ মোতায়েন করে।

এ প্রসঙ্গে ওই সম্পত্তির পৈত্রিক সুত্রে মালিক সৈয়দ শামসুর রহমান সেলিম, সৈয়দ আ. হালিম ও তাদের অন্য ভাইয়েরা জানান তাদের বাড়ির অন্য শরীকদের কাছ থেকে সলিয়াবাকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বানারীপাড়া উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত মতিউর রহমান মতি মাষ্টারের মেয়ে অস্ট্রেলিয়া প্রবাসী আঙ্গুরী বেগম ১৪ টি দাগে ৫১ শতাংশ সম্পত্তি ক্রয় করে দাতার দেয়া দাগ থেকে সম্পত্তি ভোগ দখল না করে তাদের ভোগদখলীয় ২টি দাগ থেকে জোরপূর্বক সম্পত্তি ভোগ করতে চাইলে এ নিয়ে বরিশাল জজ আদালতে মামলা চলমান রয়েছে। আঙ্গুরী বেগম যাদের কাছ থেকে সম্পত্তি ক্রয় করেছেন ওই ২টি দাগে তাদের কোন সম্পত্তি নেই। যা ছিলো তার চেয়ে অনেক বেশী সম্পত্তি তারা বহু পূর্বে বিক্রি করে দিয়েছেন।মামলা নিষ্পত্তির পূর্বেই সোমবার আঙ্গুরী বেগম তার ভাড়াটে লোকজন দিয়ে তান্ডব চালিয়ে ওই সম্পত্তি জবর দখলের উদ্দেশ্যে টিনের বেড়া দেয়।

এ ঘটনায় দু’পক্ষের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় অনাকাঙ্খিত ঘটনা ঘটার আশংকা রয়েছে।এদিকে আঙ্গুরী বেগম এ অভিযোগ অস্বীকার করে জানান তার ক্রয়কৃত ওই সম্পত্তি তিনি জবর দখল নয় বুঝে নিয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD