বরিশাল-৩॥ ভোটারদের মন জয় করেই বিজয় নিশ্চিত করতে হবে -স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমান Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল-৩॥ ভোটারদের মন জয় করেই বিজয় নিশ্চিত করতে হবে -স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমান

বরিশাল-৩॥ ভোটারদের মন জয় করেই বিজয় নিশ্চিত করতে হবে -স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমান




আরিফ হোসেন,বাবুগঞ্জ ॥ আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে ঘিরে বরিশাল -৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে জনসাধারনের মধ্যে বইছে ভোটের হাওয়া। দিন যত এগিয়ে আসছে উৎসাহ উদ্দীপনার পালে হাওয়া দিচ্ছে প্রার্থীদের কর্মী-সর্মথকরা। মনোনয়ন পত্র বাছাই ও প্রতিক বরাদ্ধের আলোচনাই এখন সর্বত্র। আসনটিতে ওয়ার্কার্স পার্টির মনোনিত প্রার্থী বর্তমান এমপি মোঃ টিপু সুলতান ও জাতীয় পার্টির মনোনিত প্রার্থী সাবেক এমপি গোলাম কিবরিয়া টিপু। দুই টিপুর সমর্থকদের চোখ এখন মহাজোটের সমর্থনের দিকে। তবে কে পাচ্ছে মহাজোটের মনোনয়ন তা প্রতিক বরাদ্ধের আগে পুরোপুরি নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। এদিকে বরিশাল-৩ আসনে বিএনপির পক্ষ থেকে কেন্দ্রীয় সহ-সভাপতি সেলিমা রহমান ও জয়নাল আবেদীন মনোনয়ন দাখিল করায় দ্বিধা-দ্বন্দে ভুগছে স্থানীয় নেতাকর্মীরা। জোট-মহাজোট ও ঐক্য ফন্টের এমন আভ্যন্তরিন মৌন যুদ্ধে থমকে রয়েছে তাদের জন-সম্পৃক্ততা।

তবে বসে নেই বরিশাল-৩ আসনের সবচেয়ে আলোচিত স্বতন্ত্র প্রার্থী বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারন সম্পাদক মোঃ আতিকুর রহমান। বাবুগঞ্জ ও মুলাদীর ১৩ টি ইউনিয়ন এবং ১ টি পৌর সভার ভোটারদের মন জয় করতে উঠে পরে নেমেছে আতিক সমর্থকরা। নির্বাচনী আচরণ বিধির দিকে লক্ষ্য রেখে প্রতিটি এলাকায় গিয়ে সাধারণদের সাথে কুশল বিনিময় ও মতবিনিময় সভা করে গ্রহন যোগ্যতা অর্জন করছেন।তার নির্বাচণী প্রচারনায় আওয়ামীলীগ ,বিএনপি ও ওয়ার্কার্স পার্টির পদধারি নেতাদের অংশ গ্রহন করতে দেখা যায়। শনিবার সন্ধায় রাহুৎকাঠী বন্দরে আতিকুর রহমান এর নিজ কার্যালয়ে নির্বাচণী সেন্টার কমিটির নেতাদের সাথে এক মতবিনিময় সভায়, বলেন প্রতিটি ঘরে ঘরে গিয়ে ভোটারদের বুজাতে হবে। ভোটারদের মন জয় করে বিজয় নিশ্চিত করতে হবে।প্রতিটি স্টেন্টারে কর্মীদেও সক্রিয় থাকলে কোন অপশক্তি আমাদের রুখতে পারবে না। জনগন এখন উন্নয়ন চায় ।

বিগত দিনের জনপ্রতিনিধি নির্বাচনে ভুল গুলো ভোটারদের সামনে তুলে ধরতে হবে। আতিকুর রহমান প্রতিবেদককে দেয়া এক সাক্ষাৎকারে বলেন,“গত দশ বছরে আওয়ামী লীগ সরকার দেশে ব্যপক উন্নয়ন করেছে। কিন্তু জনপ্রতিনিধিরা বাবুগঞ্জ-মুলাদীর প্রত্যান্ত অঞ্চলের উন্নয়ন করতে ব্যর্থ হয়েছে। অবহেলীত জনতার চাওয়া থেকেই আমি আসনটিতে প্রার্থীতা করছি। আমি এখানে থেকে এই এলাকার অবহেলিত মানুষের পাশে থেকে কাজ করতে চাই। তরুণ প্রজন্মের জন্য নতুন কিছু করতে চাই”।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD