বরিশালে বাংলাদেশ টুডে ও ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্কের অফিস উদ্বোধন Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে বাংলাদেশ টুডে ও ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্কের অফিস উদ্বোধন

বরিশালে বাংলাদেশ টুডে ও ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্কের অফিস উদ্বোধন




স্টাফ রিপোর্টার ॥ ঢাকা থেকে প্রকাশিত ইংরেজী দৈনিক ‘দি বাংলাদেশ টুডে’ ও জনপ্রিয় আইটি প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার বিডি নেটওয়াকের বরিশাল অফিস উদ্বোধন করা হয়েছে। শনিবার (০৬অক্টোবর) শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ বরিশাল প্রেসক্লাবের অডিটরিয়ামে প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ বরিশাল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আজকের বার্তা পত্রিকার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল।

‘দি বাংলাদেশ টুডের’ ব্যূরো প্রধান ও জনপ্রিয় আইটি প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার বিডি নেটওয়াকের সিও ইঞ্জিনিয়ার জিহাদ রানার সভাপতিত্বে ও নিউজ এডিটরস্ কাউন্সিল বরিশালের সাধারন সম্পাদক সৈয়দ মেহেদী হাসানের উপস্থাপনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্কের চেয়ারম্যান নুরুল ইসলাম, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক বেলায়েত বাবলু, শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ বরিশাল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক এম নাসিমুল হক, ডিবিসি নিউজের অপূর্ব অপু ও নিউজ এডিটরস্ কাউন্সিল বরিশালের সভাপতি হাসিবুল ইসলাম ।

প্রধান অতিথির বক্তব্যে শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ বরিশাল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আজকের বার্তার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল বলেন, ‘ইঞ্জিনিয়ার বিডি একটি চমৎকার প্রতিষ্ঠান। এখানে সততা ও নিষ্ঠার সাথে কাজ করা হয়। আমি এর কাছ থেকে সেবা নিয়েছি। প্রতিষ্ঠানটির সেবার মান অনেক ভালো। এটি আরও সামনে এগিয়ে নিতে আমাদের সকলের সহযোগীতা প্রয়োজন। তাই বরিশালের এরকম একটি মেধাবী ছেলেকে সকলের সহযোগীতা করা উচিত।

’ তিনি আরও বলেন, ‘সাংবাদিকতা একটি মহত পেশা। জিহাদ রানা ইংরেজী একটি সমামধন্য দৈনিক পত্রিকা দি বাংলাদেশ টুডের বরিশাল ব্যূরো চীফ হিসেবে দায়িত্ব নিয়েছেন এটি একটি ভালো সংবাদ। জিহাদ রানার মতো শিক্ষিত, মেধাবীরা সাংবাদিকতা পেশায় আসুক এটা আমরা কামনা করছি। আমরা দি বাংলাদেশ টুডে ও ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্কসহ জিহাদ রানার উত্তোরোত্তর সাফল্য কামনা করছি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দৈনিক আজকের বার্তার নির্বাহী সম্পাদক কাজী রানা, নিউজ এডিটরস কাউন্সিলের সাংগঠনিক সম্পাদক খন্দকার রাকিব, দৈনিক দেশ জনপদের নির্বাহী সম্পাদক এসএন পলাশ, বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের সভাপতি ও আনন্দ টেলিভিশনের বরিশাল প্রতিনিধি মজিবর রহমান নাহিদ, সাংবাদিক সৈয়দ বশির আহমেদ, বরিশাল ক্রাইম নিউজ ডটকমের প্রধান সম্পাদক সোহেল মোল্লা, বরিশাল ক্রাইম নিউজ ডটকমের যুগ্ম-সম্পাদকা হাফিজুর রহমান, দৈনিক বাংলাদেশ বাণীর স্টাফ রিপোর্টার এইচ এম হেলাল, এইচ আর হীরা, আল-আমীন গাজী, ইমরান হোসেন সহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা। ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্কের বরিশাল অফিসের ঠিকানাঃ ‘সিটি প্লাজা মার্কেট (তয় তলা) ফজলুল হক এভিনিউ, বরিশাল।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD