বরিশালে এমভি ইয়াদ লঞ্চ কেরে নিলো ইউনুস'র প্রান Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে এমভি ইয়াদ লঞ্চ কেরে নিলো ইউনুস’র প্রান

বরিশালে এমভি ইয়াদ লঞ্চ কেরে নিলো ইউনুস’র প্রান




স্টাফ রিপোর্টার:বরিশালের মেহেন্দিগঞ্জে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় ইউনুস সরদার (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।শুক্রবার (১৮ জানুয়ারি) বেলা ৩টার দিকে উপজেলার পাতারহাট লঞ্চঘাট সংলগ্ন নদীতে এ দুর্ঘটনা ঘটে।নিহত ইউনুস সরদার মেহেন্দিগঞ্জ থানাধীন সদর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের ধুলিয়া মধ্যচর গ্রামের বাসিন্দা।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন খান প্রত্যক্ষদর্শী ও স্বজনদের বরাত দিয়ে জানান, ইউনুস সরদার তার নাতি-নাতনিদের ঢাকা যাওয়ার জন্য একটি নৌকায় করে পাতারহাট লঞ্চঘাটে মাঝ নদীতে নোঙ্গর করা এমভি ইয়াদ লঞ্চে তুলে দিচ্ছিলেন।

 

ঠিক সেই মুহূর্তে এমভি চন্দ্রদ্বীপ নামের অপর একটি লঞ্চ এসে নৌকায় দাঁড়িয়ে থাকা ইউনুস সরদারকে এমভি ইয়াদ লঞ্চের সঙ্গে চাপা দেয়।

 

এতে ইউনুস সরদার গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

 

এসময় সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।তবে এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ এখনও পাওয়া যায়নি বলে জানিয়েছেন ওসি

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD